বিনা কর্তনেই পাসওয়ার্ডের ছাড়পত্র দাপট আসছে ৪৮ ঘন্টার মধ্যেই

Shakib Khan Password
Shakib Khan Password

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত মোস্ট এক্সাইটিং মুভি ‘পাসওয়ার্ড’। আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি। মাস্টার মেকার মালেক আফসারীর পরিচালনায় ইতিমধ্যেই ছবিটির শুটিং শেষ। তাই গেল বৃহস্পতিবার ছবিটি সেন্সরে জমা পড়ে।

সরকারী ছুটির কবলে দুইদিন আটকে থাকলেও ছবিটি আজ রোববারে সেন্সরে প্রদর্শিত হয়। পরে বিকেলে জানা যায় ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পায়। ছবির পরিচালক নিজেই নিশ্চিত করে বলেন, সেন্সর ছাড়পত্র পেয়ে গেলো পাসওয়ার্ড। বাংলাদেশ সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যদের মুখের হাসি বলে দেয় পাসওয়ার্ড এর বিজয়।

তিনি আরও বলেন, ৪৮ ঘন্টার মধ্যে ছবিটির ‘পাগল মন’ শিরোনামের একটি গান আসবে। যৌথ প্রযোজনার যে কোনো ছবির চাইতে পাসওয়ার্ড এর মান অনেক উপরে। এমন গল্পের সিনেমা দুই বাংলার দর্শক প্রথম দেখবে। আমি আবার বলছি “প্রথম দেখবে”। প্রথম গান রিলিজ হবার পর আপনারা বুঝতে পারবেন পাসওয়ার্ড এর কোনো অপজিশন নাই এবং নাই। ঈদ ধামাকা শুধুই পাসওয়ার্ড।

Shakib Khan Password Movie
Shakib Khan Password Movie

উল্লেখ্য, একটি মিশনকে কেন্দ্র করে এগিয়েছে ‘পাসওয়ার্ড’ ছবির গল্প। ছবিটি নির্মিত হয়েছে এসকে ফিল্মসের (শাকিব খান ফিল্মস) ব্যানারে। শাকিব ও বুবলী ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ও মিশা সওদাগর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here