‘বিদ্রোহী’তে যেমন মাতালেন শাকিব খান

Shakib Khan Bidrohi Movie
Shakib Khan

অবশেষে প্রকাশ পেল ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’ ছবির ট্রেলার। ভয়েসটিভি২৪ এর ইউটিউব চ্যানেল এবং ফেসবুকে পেজে মাত্র ২ মিনিট ৫০ সেকেন্ডের এক ঝলকে রীতিমত চমকে দিয়েছেন শাকিব খান।

দেশপ্রেমমূলক বানিজ্যিক ধাঁচের গল্প নির্ভর এই ছবিতে শাকিব খান তুলে ধরেছেন বঙ্গবন্ধুর জিবনাদর্শের কিছু অংশ। বছর খানেক আগে ছবিটির শুটিং হলেও ট্রেলারে শাকিব খানের লুক ছিল অসাধারণ। সাথে শাকিব খানের মুখে ছবিতে দুর্দান্ত সব সংলাপ শোনা যায়। এছাড়া প্রতিটি সিক্যুয়ালেই অ্যাকশনে ভরপুর।

এদিকে ত্রিভুজ প্রেমের কাহিনীতে শাকিব খানের বিপরীতে নায়িকা বুবলী এবং মৃদুলার অভিনয় ছিল দেখার মত। ভিলেন মিশা এবং অমিত হাসানের অভিনয় বরাবরের মতই একশোতে একশো।

এছাড়াও ছবিতে ব্যবহৃত গানের সুর, গানগুলোর লোকেশন, কোরিওগ্রাফি ছিল চোখ ধাঁধানো। আশা রাখা এই ছবির গানগুলো ব্যাপক আলোড়ন তুলবে নেট দুনিয়ায়।

এদিকে ট্রেলারটি প্রকাশের পরপরেই শাকিব ভক্তদের মাঝে প্রশংসার ঝড় বইছে। তবে ভিজুয়াল ইফেক্ট এবং এডিটিং নিয়ে কিছু সমালোচনা হলেও অসাধারণ সব লুক এবং মারদাংগা অ্যাকশনে ভরপুর ট্রেলারটি দেখে ‘বিদ্রোহী’ ছবিটি এখন দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে অবস্থান করছে। আশা রাখা যায় বরাবরের মত এই ছবিটি দিয়েও বড় পর্দায় রাজত্ব করবে সুপারস্টার শাকিব খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here