বিজ্ঞাপনের মডেলে শাকিব খানের নতুন চমক

ঢালিউড সুপারস্টার শাকিব খান। একের পর এক হিট সুপারহিট ছবি উপহার দিয়ে মাতিয়ে রাখছেন দেশের বড় পর্দা। বর্তমানে তিনি শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। আর সেই ব্যস্ততার মধ্যে ভক্তদের জন্য আনছেন এবার নতুন চমক। তবে বড় পর্দায় নয় সেই চমক থাকবে এবার ছোট পর্দায়।

সম্প্রতি তিনি বিজ্ঞাপনের মডেলিং করার জন্য মোবাইল অপারেটর বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। আর এখানেও তার সাথে কো আর্টিস্ট হিসেবে থাকবেন বর্তমানে শুটিং হওয়া তার ‘শাহেনশাহ’ ছবির নায়িকা নুসরাত ফারিয়া। জানা যায় আগামীকাল ৬ই ডিসেম্বর শুরু হবে এই বিজ্ঞাপনটির শুটিং।

এই বিষয়ে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বলেন,  আগামীকাল শাকিব খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের মডেল হতে যাচ্ছি। এখন ছবির শুটিং করছি। আগামীকাল আমি আর শাকিব খান একটি নতুন বিজ্ঞাপনের শুটিং করব। বিজ্ঞাপনটি নির্মাণ করবেন আদনান আল রাজিব। বাংলালিংকের এ বিজ্ঞাপনটি নাকি বিশাল বাজেট আর বড় আয়োজনে বানানো হবে।

যে শাকিবের সাথে এতোদিন পর ছবির শুটিং করা আবার সেই শাকিবের সঙ্গেই বিজ্ঞাপনের মডেল, বিষয়টি আপনি কিভাবে দেখছেন? জানতে চাইলে ফারিয়া হেসে বলেন, বিষয়টি আসলে এমন নয়। এটা আসলে ঘটে গেছে। নানা সময়ে, নানা রকম কাজ করতে গেলে এমনটা হয় কখনো কখনো। তবে যে কোন প্লাটফর্মে শাকিবের সঙ্গে কাজ করতে পারা সত্যিই অনেক আনন্দের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here