বিগ বাজেটে শাকিব খানের আমাকেও কাড়বে এক ইশারায় গান! (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত নির্মিতব্য ছবি ‘একটু প্রেম দরকার’। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির শুটিং প্রায় শেষ হলে বাকি আছে এর গানের শুটিং। তাই আগামী ৮ই ফেব্রুয়ারি থেকে কক্সবাজারে শুরু হচ্ছে এই ছবির দুটি গানের শুটিং।

জানা যায়, এরমধ্যে শুধুমাত্র একটি গানেরই বাজেট রাখা হয়েছে ২২ লাখ টাকা। এই গানটির শিরোনাম হতে পারে ‘আমাকেও কাড়বে এক ইশারায়’। গানটির দৃশ্যায়নে শাকিব খান ও নায়িকা বুবলী থাকবেন। আর এই গানটির কোরিওগ্রাফি করবেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। এই বিষয়ে গানটির গীতিকার সুদীপ কুমার দীপ তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন।

সেখানে তিনি লিখেছেন,

Shaheen Sumon ভাইয়ার কাছে ‘দারুন লিখেছিস’ আশা করা কঠিন। অনেক দিন পর কাল সেটা পেলাম। মুখের ওপর বললেন, ‘হতে পারে তোর চিটাগাইংগা পোয়া নোয়াখাইল্যা মাইয়া, চুম্মা বা দুই দুবার কোটি কোটি ভিউ৷ এখানে সেখানে বাজে। বাট আমার কাছে ভালো লাগেনি। আজ যেটা লিখলি সেটা গত পাঁচ বছর যেমন লিখিসনি, আগামি দশ বছরেও পারবি কিনা সন্দেহ আছে। সত্যি, কলিজাতে লাগে।’ ‘একটু প্রেম দরকার’ ছবিতে গানটি ব্যবহার হবে। শাকিব খান ও বুবলী থাকবেন পর্দায়। কোরিওগ্রাফি করবেন কলকাতার বাবা যাদব। শুটিং বাজেট ২২ লাখ৷ কিছুতো আশা করা যায়, নাকি গায়ক Deep Voumik? মিউজিক কানে লাগার মতই হয়েছে Shamim Mahmud। আমরা ভালো কিছুর অপেক্ষায় রইলাম।

পোস্টের সাথে তিনি গানের প্রথম ক’লাইনও লিখেছেন, আর তা হলো…

আমি যদি ভুল হই

ঢেউয়ে ভাঙা কুল হই

ঝরে পড়া ফুল হই

দোষ কি তাতে!

আমি যদি দুল হই

এলোমেলো চুল হই

প্রেমে তুলতুল হই

নেবে কি সাথে?

 

জানি তুমি পারবে

জেনে শুনে হারবে

আমাকেও কাড়বে

এক ইশারায়,

তাই বুঝে এসেছি

বাঁকা ঠোঁটে হেসেছি

আর ভালোবেসেছি

যেই দিলে সায়……..

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here