বিগ অ্যাকশন জঙ্গীর গল্পে শাকিব খান-ববির নতুন ছবি (ভিডিও)

Shakib Khan Bobby Action Movie
Shakib Khan Bobby Action Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিজেকে ভেঙ্গে নতুন নতুন ছবিতে ভিন্ন ভিন্ন লুকে একের পক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি। দেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও তার জনপ্রিয়তা আকাশচুম্বী। তাই প্রতিনিয়তই খবর আসছে তার নতুন ছবির।

আজ জানা গেল তার নতুন আরও একটি ছবির কথা। এই ছবিতে তার সঙ্গে জুটি বাঁধবেন দেশের সুপার হিরোইন ইয়ামিন হক ববি। যিনি এর আগে শাকিবের সাথে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজাবাবু’, ‘রাজত্ব’ এবং ‘নোলক’ ছবিতে অভিনয় করেছেন।

জানা যায় ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। তবে ছবিটির নাম চূড়ান্ত না হলেও ‘জঙ্গী’র আশেপাশে কিছু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আর নাম থেকেই ছবির গল্প অনুমান করা যায়, বোঝাই যাচ্ছে জঙ্গিবাদের গল্পে নির্মিত হবে ছবিটির কাহিনী। আর এই মার্চ মাস থেকেই শুরু হবে ছবিটির শুটিং।

কলকাতা থেকে ‘রক্তমুখী নীলা’ ছবির শুটিং শেষ করে ঢাকায় ফিরেই খবরটি নিশ্চিত করলেন ছবির নায়িকা ইয়ামিন হক ববি। তিনি বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আমার প্রতিটি ছবি সুপারহিট ব্যবসা করেছে। দর্শক আমাদের পর্দা রসায়ন খুব পছন্দ করে। অ্যাকশন ঘরানার এই ছবি নির্মিত হবে জঙ্গিবাদের বিরুদ্ধে। ইতিমধ্যেই পাণ্ডুলিপি হাতে পেয়েছি। আশা করছি গল্পটা বেশ জমজমাট হবে। শেষ দৃশ্যের আগেও দর্শক বুঝতে পারবে না কী ঘটতে যাচ্ছে।’

এই বিষয়ে ছবিটির পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ‘এখন ছবিটির প্রি-প্রডাকশনের কাজ নিয়ে ব্যস্ত আছি। অ্যাকশন ঘরানার হওয়ায় অনেক কিছু ভেবে শুটিংয়ে নামতে হচ্ছে। বেশ কয়েকটি দৃশ্যে ভিএফএক্সের কাজ করতে হবে। সেগুলোরও প্রস্তুতি নিচ্ছি।’

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here