বাজিমাত সমীকরণ ১৫ লক্ষ টাকায় দেশ কাঁপানো রেন্টালে পাসওয়ার্ড (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান। দেশের সিনেমায় ঈদ উৎসব মানেই তার ছবি। প্রতি বছরেই কোন না কোন ছবি মুক্তি দিয়ে আলোচনায় থাকেন সময়ের শীর্ষ এই নায়ক। কেননা দেশে সিনেমা হলের দর্শক একমাত্র শাকিব খান কেন্দ্রিক। তাই ঈদে তার ছবি মুক্তির তোড়জোড়ে থাকেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান গুলো।

এবারের ঈদে এই সুপারস্টারের দুটি ছবি মুক্তি পাবে। ছবি দুইটি হলো ‘নোলক’ এবং ‘পাসওয়ার্ড’। দুটি ছবিই আছে বেশ আলোচনায়। তারমধ্যে সবচেয়ে বেশি আলোচনায় আছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। কেননা ছবিটির লুক, গেটাপ, সময় উপযোগী অ্যাকশন আর মিশন কেন্দ্রিক গল্প দর্শকদের মধ্যে বেশ হাইপ তুলেছে। এছাড়াও দীর্ঘ ছয় বছর পর শাকিব খান তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবি নির্মাণ করছে। তাই শাকিব খানেও ছবিটি নিয়ে দারুণ রোমাঞ্চিত।

ফলে ছবিটি পেতে মরিয়া হয়ে উঠেছে প্রদর্শকরা। শুটিং শুরু থেকেই বুকিং দিচ্ছেন সিনেমা হল মালিকরা। দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে নামী নামী সিনেমা হল রীতিমত দৌড়ঝাঁপ শুরু করেছে ছবিটি পেতে। আর তা নিচ্ছে অসম্ভব হাই রেন্টালে। এর আগে শাকিব খানের কোন ছবি সর্বোচ্চ পাঁচ লাখ টাকা রেন্টালে নিয়েছিল হল মালিকরা। আর এবার ‘পাসওয়ার্ড’ এর রেন্টাল কাঁপালো বাংলাদেশের সিনেমা ইতিহাস। নিজের রেকর্ডকে তিন গুণ বাড়িয়ে সর্বোচ্চ পনেরো লক্ষ টাকা নিয়ে রেন্টাল বাজিমাত করলো শাকিব খানের ‘পাসওয়ার্ড’। তাই বলায় যায় ছবি মুক্তির আগেই ঘরে টাকা তুলছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস।

Shakib Khan Password Movie Trailer
Shakib Khan Password Movie Trailer

হাই রেন্টাল প্রসঙ্গে সুপারস্টার শাকিব খান বলেন, বাংলাদেশের বুকিং এজেন্টের যত সমীকরণ আছে সব ভেঙ্গেছি, আমাকেই আমি ভেঙ্গেছি, এমন ভাঙ্গা ভেঙ্গেছি যেটা ভাঙতে আবার অনেক সমস্যা হবে অনেকেরেই। কেননা যেখানে আমার অন্য সিনেমা স্টার্ট ছিলো সর্বোচ্চ পাঁচ লক্ষ টাকা সেখানে আমরা ‘পাসওয়ার্ড’ স্টার্ট করেছি পনেরো লক্ষ টাকা দিয়ে। সমস্ত সমীকরণ পেছনে ফেলেছি। কেননা বড় সিনেমার বড় ব্যবসা করতে হবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here