বাচসাসে সেরা নায়কের পুরস্কার পেলেন শাকিব খান (ভিডিও)

Shakib Khan Award
Shakib Khan Award

দেশের চলচ্চিত্র সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সুবর্ণ জয়ন্তী উৎসব ও চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠিত হয়ে গেল গতকাল। রাজধানীর আগারগাঁওয়ের বাংলাদেশ ফিল্ম আর্কাইভ ভবনের প্রধান মিলনায়তনে এক জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটির ৩৯তম আসর উদযাপিত হয়।

সংগঠনটির ৫০ বছর পূর্তি উপলক্ষে গত পাঁচ বছরের চলচ্চিত্র পুরস্কার একসাথে প্রদান করা হয়। ২০১৪ থেকে ২০১৮ সাল পর্যন্ত মুক্তিপ্রাপ্ত সিনেমা থেকে বাচসাস চলচ্চিত্র পুরস্কার দেওয়া হয়। বাচসাস চলচ্চিত্র পুরস্কার প্রদানের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেসংগঠনটির ৫০ বছদেশের চলচ্চিত্র সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সুবর্ণ জয়ন্তী উৎসব ও চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠিত হয়ে গেল গতকাল। রাজধানীর আগারগাঁওয়ের বাংলাদেশ ফিল্ম আর্কাইভ ভবনের প্রধান মিলনায়তনে এক জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটির ৩৯তম আসর উদযাপিত হয়।

সেখানে ২০১৭ সালের ‘সত্তা’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার অর্জন করেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। তার হাতে পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ও চিত্রনায়ক আলমগীর। পুরস্কার পাওয়ার পর শাকিব খান বলেন, ‘এই অ্যাওয়ার্ডটি আমার জন্য অনেক স্পেশাল। নতুন তথ্যমন্ত্রী মহোদয় হাছান মাহমুদ স্যার ও আলমগীর স্যারের হাত থেকে নেওয়া এটা আমার প্রথম অ্যাওয়ার্ড। এছাড়া এ বছরের প্রথম অ্যাওয়ার্ড। আশা করবো তাদের হাত থেকে এবছর আরও অনেক অ্যাওয়ার্ড আসুক।

তিনি আরও বলেন, ‘বাচসাস শুরু থেকে যেমন ছিল এখনও তেমনই আছে। খুব সুন্দরভাবে সবার পাশে থেকে এগিয়ে যাচ্ছে। আমার অন্তরের অন্তস্থল থেকে স্পেশালি ধন্যবাদ ও শুভকামনা জানাই বাচসাসকে। চলচ্চিত্র নিয়ে কাজ করা কোনো সংগঠন ৫০ বছরে পা রাখলো। এটা বিশাল পাওয়া। বাচসাস এগিয়ে যাক। আরও আলো ছড়াক।

পুরস্কার নেওয়া ছাড়াও এই শাকিব খান গতকাল সন্ধ্যায় নাচে গানে মঞ্চ মাতিয়েছেন। ‘নাম্বার ওয়ান শাকিব খান’’ সিনেমার টাইটেল গানে মঞ্চ মাতান তিনি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here