শাকিবের ‘নাকাব’ ছবির প্রচারণায় বাংলাদেশে আসছে নুসরাত জাহান

ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘নাকাব’। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান এবং সায়ন্তিকা ব্যানার্জি। ছবিটি প্রযোজনা করছে কলকাতার শীর্ষ স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। ছবিটি আসছে কোরবানির ঈদে কলকাতায় মুক্তি পাবে। ঈদের পর বাংলাদেশেও সাফটা চুক্তিতে মুক্তি পাবে।

‘নাকাব’ ছবিটি বাংলাদেশে আমদানি করবেন জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ বলেন, আদালতের নির্দেশ বাংলাদেশের উৎসবে ভারতীয় ছবি মুক্তি দেয়া যাবে না। সেজন্য ঈদের পরপরই ‘নাকাব’ মুক্তির জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে। তিনি বলেন, বাংলাদেশে ‘নাকাব’ মুক্তির আগে বড় পরিসরে প্রচারণা করা হবে। সেই প্রচারণায় অংশ নিতে প্রথমবার ঢাকায় আসবেন ছবির নায়িকা নুসরাত জাহান।

Shakib Khan Naqaab Movie Poster
Shakib Khan Naqaab Movie

কলকাতার সিনেমা কেন্দ্রিক একটি ইউটিউব চ্যানেলে সম্প্রতি সাক্ষাৎকার দেয়ার সময় ঢাকার আসার বিষয়টি নিজেই জানিয়েছেন নুসরাত জাহান। সেখানে নুসরাত জাহান বলেন, আমি কখনও বাংলাদেশে যাইনি। একাধিকবার যাওয়ার কথা ছিল। কিন্তু প্রতিবার কোনো না কোনো কারণে মিস হয়েছে। আমার ‘নাকাব’ ছবিটি কলকাতার পর বাংলাদেশেও মুক্তি পাবে। ছবি মুক্তির আগে আমি একবার সেখানে যাবো। গিয়ে ‘নাকাব’ ছবির প্রচারণায় অংশ নেব।

নুসরাত আরও বলেন, আমার ফ্যান পেজে যারা যুক্ত আছেন তাদের মধ্যে ৬৫ শতাংশই বাংলাদেশের মানুষ। এটা আমার কাছে অবাক লাগে। তারা আমার বিভিন্ন পোস্টে মন্তব্য করে। আমি অবসর সময় সেগুলো দেখি। খেয়াল করেছি, অধিকাংশই বাংলাদেশের মানুষ। তাদের জন্য এবার বাংলাদেশের আসা মিস করতে চাই না।

এদিকে গতকাল মঙ্গলবার প্রকাশ পায় ছবিটির প্রথম গান। যেখানে শাকিব-নুসরাতের রোম্যান্টিক রসায়ন বেশ লুফে নিয়েছে দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here