‘বসগিরি ২’ ধামাকায় শাকিবের নায়িকার দৌড়ে মেহেজাবিন ও কৌশানী

Shakib Khan Bossgiri 2 Movie
Shakib Khan Bossgiri 2 Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবি ২০১৬ সালের ঈদে মুক্তি পেয়েছিল। সেসময় ঐ বছরের ব্যবসাসফল ছবির তালিকায় জায়গা করে নেয় এটি। শুধু তাই নয়, ছবির ‘দিল দিল’ গানটি বাংলা ছবির প্রথম গান হিসেবে ইউটিউবে সর্বাধিক দর্শক ভিউ পায়!

এদিকে তিন বছর পর ঘোষণা আসে ‘বসগিরি’র পরের সিক্যুয়াল নির্মাণের। ছবিটি প্রযোজনা করে ছিল প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মস। আর এর সিক্যুয়ালও এই প্রযোজনা সংস্থা থেকেই নির্মাণ হতে যাচ্ছে। ২০১৮ সালের সেপ্টেম্বরে এমনটাই জানিয়েছেন খান ফিল্মসের কর্ণধার টপি খান।

সেসময় তিনি বলেছিলেন ‘বসগিরি’ ছবির বাজেট ছিল ৩ কোটি টাকা।  লগ্নিকৃত পুরো টাকা উঠে এসেছেল। সেজন্য ‘বগসিরি ২’ নির্মাণ করতে যাচ্ছি। এবার বাজেট আরও বেশি। ‘বসগিরি ২’ ছবির সম্ভাব্য বাজেট হবে ৫ কোটি টাকা। বাংলাদেশ ও ভারতের চিত্রনাট্যকার মিলে ঠিক করছেন ‘বগগিরি-২’ এর গল্প। পুরোপুরি মৌলিক গল্পে নির্মিত হবে ছবিটি। দর্শকরা ‘বসগিরি ২’ ছবির সবকিছুতেই ধামাকা পাবেন। এছাড়া জানানো হয় ছবিতে সুপারস্টার শাকিব খানকে চুক্তিবদ্ধও করেছেন তারা। এ ব্যাপারে পরিচালক রনি বলেন, এছাড়াও জানানো হয় সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসেই ছবির শুটিং শুরু হবে।

কিন্তু ২০১৯ সালের শেষের দিকে এলেও এখন পর্যন্ত ছবিটি শুরু হওয়ার কোন আনুষ্ঠানিকতা দেখা যায় নি। তবে ছবির প্রযোজক টপি খানের ফেসবুক আইডি ঘাটলেই ‘বসগিরি ২’ ছবির ব্যাপারে একাধিক পোস্ট দেখা যায়। এর একটি পোস্টে তিনি পরিচালক শামীম আহমেদ রনির সাথে সেলফিতে ক্যাপশনে লিখেছেন তার ‘বসগিরি ২’ প্রজেক্ট ফাইনাল ২০২০ সালে। আর তাই এবার এই ছবিটি নিয়ে বেশ সরব কিং খানের দর্শক ভক্তরা।

তাই ছবির নায়িকা সিলেকশনও দর্শকদের হাতে তুলে দিয়েছেন ছবির পরিচালক শামীম আহমেদ রনি। তিনি তার ফেসবুক ওয়ালে চার জন অভিনেত্রী যথাক্রমে দুইজন বাংলাদেশের মেহেজাবিন ও তানজিন তিশা এবং দুইজন ভারতের শ্রাবন্তী ও কৌশানীর ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, বসগিরি ২ সিনেমায় কিংখানের বিপরীতে কাকে দেখতে চান, কমেন্টে জানাবেন।

আর এই পোস্টের কমেন্ট ঘাটলে দেখা যায় এতে বেশিরভাগ ভোট পড়েছে বাংলাদেশী অভিনেত্রী মেহেজাবিন এবং ভারতের অভিনেত্রী কৌশানীর পক্ষে। অর্থাৎ সুপারস্টার শাকিব খানের বিপরীতে দর্শকরা মেহেজাবিন কিংবা কৌশানিকেই দেখতে চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here