হিন্দী ছবি দিয়ে বলিউড মিশনে শাকিব খান, অফার পেল বলিউডের নতুন ছবির (ভিডিও)

Shakib Khan Bollywood Movie
Shakib Khan Bollywood Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খান। বর্তমানে দেশে একাই রাজত্ব করছেন তিনি। শুধু তাই নয়, দেশের পাশাপাশি নিজের অভিনয়ের আধিপত্য বজায় রেখেছেন ভারতের বাংলা ছবিতে। বর্তমানে ওপার বাংলা পশ্চিমবঙ্গেও তার ব্যাপক জনপ্রিয়তা। আর তার প্রমাণ রেখেছে গেল রোজার ঈদে সেখানে মুক্তি পাওয়া শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবির ব্যবসায়িক সফলতা। নিজের অভিনয়ের দাপট বজায় রাখতে দেশের এবং কলকাতার একক প্রযোজনার ছবি নিয়ে বর্তমানে দারুণ ব্যস্ত আছেন তিনি।

আর এই ব্যস্ততার মাঝেও এবার নতুন খবর জানালেন ঢালিউড সুপারস্টার শাকিব খান নিজেই।  নতুন কাজের বিষয়ে শাকিব খান বলেন, অনেকদিন ধরেই একটি হিন্দী ছবি নিয়ে কথা হচ্ছিল। এ ছবিটি করার জন্য অনেকদিন ধরেই ভারতের একটি প্রতিষ্ঠান বলছে। তবে আমি এখনো হ্যাঁ করিনি। সব ঠিক থাকলে সামনে হয়তো দর্শকরা আমাকে হিন্দি ছবিতেও দেখবেন। তবে আমি আগে আমাদের দেশের চলচ্চিত্রে বেশি সময় দিব, এরপর অন্য কোনো ছবি।

Shakib Khan
Shakib Khan

শাকিব খান আরো বলেন, আমার ওপর দিয়ে এখন অনেক ঝড় যাচ্ছে। কিন্তু আমি চাই অন্য কারো ওপর দিয়ে যেন এই ঝড় না যায়। বাংলাদেশে আমার যেসব ভক্ত রয়েছেন, কাছের মানুষ রয়েছেন তারাই মূলত আমাকে নতুন কাজ করার শক্তি বাড়িয়ে দেন। আমাকে ছবির কাজে বাইরের দেশে মাঝে মধ্যে থাকতে হয়। আমি মূলত একজন চলচ্চিত্রকর্মী হিসেবে এই দেশের সুনাম বাড়ানোর চেষ্টা করছি। দেশে ও বাইরে ভালো কাজ করার চেষ্টা করছি। এই দেশের ছবি যদি দেশের পাশাপাশি বাইরের দেশের প্রেক্ষাগৃহে সফলভাবে মুক্তি পায়, তাহলে একইসঙ্গে ছবির বাজার এবং দেশের ভাবমূর্তিও বাড়বে। আমি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here