বলিউড চলচ্চিত্র গুঞ্জনে শাকিব খানের নাকচ

Shakib Khan

টালিউডে নিজের একটা অবস্থান তৈরি করে নিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এবার বলিউডের দিকে হাতছানি তার। সেখানে অভিনয়ের সুযোগ পেতে রীতিমতো চেষ্টা করে যাচ্ছেন তিনি। যদিও এর আগে ২০১৭ সালে ‘বলিউডে শাকিব খান’ শিরোনামে খবর এসেছিল গণমাধ্যমে।

তখন শাকিব খান এই বিষয়ে গণমাধ্যমে বলেছিলেন, আমি বলিউডের সিনেমায় কাজ করছি। বিষয়টি প্রায় চূড়ান্ত। আগামী কয়েক দিনের মধ্যেই বড় কোনো ধামাকা ঘোষণা দেয়ার কথা ছিল। কিন্তু দু বছর পেরিয়ে গেলেও সেই ধামাকার অপেক্ষার প্রহর এখনও চলছে।

তবে গত বছরের মাঝামাঝি থেকে আবারও ‘বলিউডে শাকিব খান’ শিরোনামে নানা সংবাদ চাউর হয় দেশীয় গণমাধ্যম গুলোতে। সুপারস্টারের বরাত দিয়ে বেশ কিছু গণমাধ্যমে বলিউডের চলচ্চিত্রে তার ‘চুক্তিবদ্ধ’ হওয়ার খবরও মিলেছে।

এই বিষয়ে গত ১৭ই জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় শাকিব খানের সাথে আলাপকালে তিনি জানান, এখনও কোনো নিউজ নেই, নিউজ হলে জানাবো। কিছু হলে আমি নিজেই জানাবো।

Shakib Khan Bollywood Movie
Shakib Khan Bollywood Movie

চলচ্চিত্রে ‘চুক্তিবদ্ধ’ হওয়ার আগেই কিভাবে গণমাধ্যমে তার এ বক্তব্য এলো? জানতে চাইলে তিনি বলেন, বলিউডে অভিনয়ের বিষয়ে গণমাধ্যমে কোনো বক্তব্য দেননি। গণমাধ্যমের উপর আক্ষেপ প্রকাশ করে তিনি বললেন, বলিউডে অভিনয়ের ব্যাপারে কিছুই বলিনি। এখন তো ইন্টারভিউ দিতে হয় না। নিজেরা নিজেরাই ইন্টারভিউ করে ফেলে। এ কারণে অনেক গণমাধ্যমের উপর মানুষের বিশ্বাস উঠে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here