বক্স অফিস কাঁপিয়ে ২য় দিনেও ব্লকবাস্টার পাসওয়ার্ড টিকেট না পেয়ে ভাংচুর (ভিডিও)

Shakib Khan Password Movie Box Office
Shakib Khan Password Movie Box Office

ঈদে রাজধানী ঢাকাসহ সারাদেশের সর্বাধিক সিনেমা হলে মুক্তি পায় ঢালিউড সুপারস্টার শাকিব অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবি। প্রথম দিনে হাউসফুল ব্যবসার পর দ্বিতীয় দিনেও রীতিমত বক্স অফিস কাঁপাচ্ছে ছবিটি। সারাদেশে ‘পাসওয়ার্ড’ দেখতে আসা দর্শকের আগ্রহ অনেক বেশি।

সিনেমা হল কর্তৃপক্ষদের সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে। দেশের স্বনামধন্য সিনেমা হল মধুমিতার কর্ণধার ও চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য ইফতেখার নওশাদ বলেন, অসাধারণ একটি ছবি হয়েছে ‘পাসওয়ার্ড’। ছবিটি নিয়ে আমরা আগে থেকেই আশাবাদী ছিলাম। আর মুক্তিতে ব্যাপক সাফল্যও পেলাম। তার প্রমাণ গতকাল ঈদের প্রথম দিনে বাংলাদেশের বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ হওয়ার পরেও ব্যাপকভাবে ছবিটি দেখতে সিনেমা হলে দর্শক সমাগম ঘটেছে এবং ছবিটি দিয়ে আমরা ভালোই ব্যবসা পাচ্ছি। আজ দ্বিতীয় দিনেও ছবিটি দেখতে প্রচুর দর্শক আসছেন। আশা করা যায় পুরো সপ্তাহেই ছবিটি হাউসফুল ব্যবসা করবে।

মিরপুর সনি সিনেমা হলের কর্ণধার মোহাম্মদ হোসেন বলেন, শাকিব খানের ছবি মানেই হাউসফুল দর্শক। প্রথম দুই দিনেই টানা ভালোই ব্যবসা করছি ছবিটি দিয়ে। এখন দেখার পালা সামনের দিনগুলোতে আরও কেমন চলে।

Shakib Khan Eid Movie Box Office
Shakib Khan Eid Movie Box Office

শুধু রাজধানী ঢাকাতে নয় এর বাহিরেও ছবিটি টানা হাউসফুল যাচ্ছে। বগুড়ার সোনিয়া সিনেমা হলের কর্তৃপক্ষও জানিয়েছেন ছবিটির সাফল্যের কথা। তাদের হলেও প্রত্যেকটি শো যাচ্ছে হাউসফুল। এছাড়াও সারা দেশের প্রত্যেকটি সিনেমা হল কাঁপছে শুধুমাত্র পাসওয়ার্ডের দাপটে। এতো পরিমাণ দর্শকের ভিড় হচ্ছে যে তার চাপ সামলানো মুশকিল হয়ে পড়ছে সিনেমা হল কর্তৃপক্ষদের। অনেক সিনেমা হলে টিকেট না পেয়ে ভাঙ্গচুরও শুরু করেছেন ছবি দেখতে আসা উচ্ছাসিত দর্শক।

এদিকে প্রদর্শক ও বুকিং এজেন্টদের মতে মুক্তি পাওয়া শাকিব খানের দুইটি ছবির মধ্যে ‘পাসওয়ার্ড’ এগিয়ে আছে। মানে ঈদে আবারও নিজের দাপটের প্রমাণ রাখলেন শাকিব খান। তার সঙ্গে দর্শক মন কাড়লেন চিত্রনায়িকা বুবলী। প্রদর্শক সমিতির প্রধান উপদেষ্টা মিয়া আলাউদ্দিনের মতে, ঈদে এ পর্যন্ত ‘পাসওয়ার্ড’ ছবিটির প্রতি দর্শকের আগ্রহ বেশি। ঢাকার তেরটি সহ দেশের ১৮০টির মত সিনেমা হলে ছবিটি দেখতে ব্যাপক দর্শক সমাগম হচ্ছে বলে জানান তিনি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here