প্রেক্ষাগৃহ মাতাতে নতুন ছয় ছবিতে শাকিব খান

ঢালিউড কিং শাকিব খান। বাংলা সিনেমাতে শাসন করছেন অনেক দিন ধরেই। বলতে গেলে ঢালিউড ইন্ডাস্ট্রিকে একাই ধরে রেখেছেন তিনি। দিনের পর দিন ঢালিউডের অন্য নায়করা বেকার হয়ে পড়লেও কিং খানের দাপট যেন কমছে না। তার সাথে ছবি করতে মরিয়া হয়ে পড়ছে পরিচালক প্রয়োজকরা।

বর্তমানে এখন তার হাতে রয়েছে ছয়টি ছবি। এরমধ্যে দুইটি ছবির শুটিং চলছে। একটি হলো ‘শাহেনশাহ’ আরেকটি ‘একটু প্রেম দরকার’। তারমধ্যে ‘শাহেনশাহ’ ছবির শুটিং হচ্ছে এফডিসিতে। আর সম্প্রতি শাকিব খানের বাড়ি জান্নাত এ শেষ হয়েছে ‘একটু প্রেম দরকার’ ছবির প্রথম লটের শুটিং।

শাহেনশাহ ছবিতে শাকিব খানের নায়িকা নুসরাত ফারিয়া এবং নবাগত রোদেলা জান্নাত। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। অন্যদিকে, ‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিব খানের নায়িকা শবনম বুবলী। এই ছবিটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা শাহিন সুমন। আর দুটি ছবিই প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

এছাড়াও এই দুই ছবির বাইরে শাকিব খানের হাতে রয়েছে আরও চারটি ছবি। এগুলো হচ্ছে ‘নোলক’, ‘বসগিরি ২’ ‘বীর’ এবং নাম ঠিক না হওয়া আরও একটি ছবি।

ইতিমধ্যে ‘নোলক’ ছবিটির বেশ কিছু অংশের কাজ শেষ হয়েছে। কিন্তু শেষপর্যায়ে এসে পরিচালক-প্রযোজকের দ্বন্দে আটকে আছে ছবির কাজ। তবে অল্প কিছু কাজ শেষ হলেই মুক্তি পাবে এই ছবি। ছবিতে শাকিব খানের নায়িকা ইয়ামিন ববি হক। ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা।

এদিকে ‘বসগিরি টু’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এ ছবিটি ‘বসগিরি’ ছবির সিক্যুয়াল। ছবিটি পরিচালনা করবেন ‘বসগিরি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি। এ ছবিতেও বুবলীই শাকিব খানের নায়িকা থাকবেন বলে শোনা যাচ্ছে। তবে এও শোনা যায় বুবলী সময় দিতে না পারলে কলকাতার জনপ্রিয় নায়িকাদের মধ্য থেকে একজনকে নিতে পারে ছবির প্রযোজক।

এরই মধ্যে ‘বীর’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন জনপ্রিয় পরিচালক কাজী হায়াৎ এবং প্রযোজনা করবেন শাকিব খানের বন্ধু মোহাম্মদ ইকবাল। এ ছবিতেও শাকিব খানের নায়িকা থাকবেন বুবলী।

সর্বশেষ নতুন আরেকটি ছবির ঘোষণা দিয়েছেন শাকিব খান। নাম ঠিক না হওয়া এ ছবিটি প্রযোজনা করবে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন প্রখ্যাত সাহিত্যিক আনিসুল হক। এই ছবির নায়িকা কে থাকছেন তা নিয়েও এখনো আলোচনা হয়নি। তবে এই ছবিটিও পরিচালনা করার কথা আছে শামিম আহমেদ রনির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here