প্রেক্ষাগৃহে শাকিব খানের দাপট, দর্শক চাহিদার শীর্ষে ‘পাসওয়ার্ড’ (ভিডিও)

Shakib Khan Eid Movie Box Office
Shakib Khan Eid Movie Box Office

ঈদ উপলক্ষে বিনোদন অঙ্গনের সবচেয়ে বড় মাধ্যম সিনেমা। এবারের ঈদুল ফিতরে পাঁচটি ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে এসে ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ ও ‘আবার বসন্ত’ ছবি তিনটি মুক্তি পায়। এর মধ্যে শাকিব খান অভিনীত দুইটি ছবি ‘পাসওয়ার্ড’ এবং ‘নোলক’। যেখানে সবচেয়ে বেশি আলোচনায় শাকিব খান বুবলী জুটি অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি।

কেননা সারা দেশের প্রায় তিনশো সিনেমা হলের মধ্যে পাসওয়ার্ড ছবিটি মুক্তি পেয়েছে সর্বাধিক ১৮০টির মতো সিনেমা হলে। আর সারা দেশের দর্শক চাহিদার শীর্ষে আছে এই ছবিটি। দেশে এমনিতেই শাকিব খানের ছবি মানে উপচে পড়া ভিড়, আর তা যদি হয় উৎসবে তাহলে তো কথায় নেই। সিনেমা হল গুলোতে সকালের শো থেকেই চলছে বাম্পার ব্যবসা। রাজধানী ঢাকা সহ সারাদেশের যেসব হলে মুক্তি পেয়েছে তাদের প্রতিটি শো যাচ্ছে হাউসফুল। অনেকেই দল বেঁধে ছবিটি দেখতে গেছেন। যেসব সিনেমা হলে মর্নিং শো চালানো হয় না তার অনেক হলেই মর্নিং শো চালানো হয়েছে। এদিকে সকালের শোর থেকে দুপুর ১২টা এবং বিকেল ৩টার শো দেখতে সিনেমা হলের সামনে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক।

এদিকে ছবিটি দেখতে আসা শাকিব ভক্তদের এমন আগ্রহ দেখে হল মালিকরাও বেশ সন্তুষ্ট। তারা ধারনা করছেন এই ছবিটির ব্যবসা এবার সব রেকর্ড ব্রেক করবে। কেননা প্রথম দিনের প্রথম তিন শোতেই এমন মারমার কাটকাট অবস্থা তাতে করে বাকি দিন গুলোতে আরও দাপট বাড়িয়ে দিবে ছবিটি।

Shakib Khan Password Movie Promotion
Shakib Khan Password Movie Promotion

এই বিষয়ে বগুড়া সনি সিনেমা হল কর্তৃপক্ষ বলেন, ঈদের দিন থেকে প্রতিদিন ৪ টি করে শো চলবে। সকালের শো থেকেই হাউজফুল যাচ্ছে। ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ছে। একটি শো শুরু না হতেই অন্য শো এর জন্য অগ্রিম টিকিট নিয়েও অনেকেই অপেক্ষা করছেন ছবিটি দেখার জন্য।

এদিকে শাকিব খান ববি অভিনীত নোলক ছবিটিও ভালো ব্যবসা করছে। খোঁজ নিয়ে জানা যায়, সারদেশে এই ছবিটি প্রায় ৮০টির মত সিনেমা হলে মুক্তি পেয়েছে। এই ছবিটি দুপুর ১২ টার শো হাইউসফুল গেলেও ৩টার শোতে হাউসফুল হয়নি। সিনেমা হল কর্তৃপক্ষরা বলছেন, আজ বাংলাদেশ বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ হওয়ায় অনেকেই আসছে না ছবিটি দেখতে। তবে সবার আশা ঈদের দ্বিতীয় দিন থেকে এই ছবিটিরও দাপট শুরু হবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here