প্রি লুকেই বাজিমাত শাকিব খানের পাসওয়ার্ড, প্রশংসায় ভাসছে (ভিডিও)

Shakib Khan Password Movie Look
Shakib Khan Password Movie Look

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন ছবি ‘পাসওয়ার্ড’। হাইভোল্টেজ এই ছবিটি পরিচালনা করছেন মাস্টার মেকার মালেক আফসারী। ছবিটি প্রযোজনা করেছেন শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস এবং এতে তার সাথে সহ প্রযোজক ছিলেন মোহাম্মদ ইকবাল।

এই রোজার ঈদেই মুক্তি পাবে ছবিটি। তাই খুব জোরেশোরেই চলছে ছবিটির কাজ। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবিটির প্রচারণা। আগেই জানা যায় ছবির সকল লুক, গান এবং টিজার মুক্তি পাবে শাকিব খানের নিজস্ব সব সোশ্যাল আইডি থেকে। তাই আজ সন্ধ্যে ৭.৩০ মিনিটে শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেজ থেক প্রকাশ পেল পাসওয়ার্ড ছবির একটি লুক।

যেখানে শুধু সুপারস্টার শাকিব খানকেই দেখা যায়। ভিন্ন এক লুকে সত্যিই অস্থির এক শাকিব খানকে দেখা যায়। যৌথ প্রযোজনার ছবি শিকারির লুক দিয়ে যেমন নতুন এক শাকিবকে দেখা গিয়েছিল ঠিক এবার তার নিজ প্রযোজনার ছবি পাসওয়ার্ডে আরো পরিণত লুকে হাজির হয়েছেন তিনি।

পেনড্রাইভ হাতে রাগান্বিত এক শাকিব দাঁড়িয়ে আছে। এছাড়াও তার নিজের শ্যাডোও লুকে নিয়ে এসেছে ব্যাপক রহস্য। হাতের স্টিকার, ছবির দুই পাশের দুই কালার, ব্যাকগ্রাউন্ডে পাসওয়ার্ড টেকনোলজি রিলেটেড পোস্টার সব মিলিয়ে দারুণ হয়েছে শাকিব খানের এই পাসওয়ার্ড লুক। এক কথায় বলায় যায় এই ধরনের লুক শুধু দেশে নয় ওপার বাংলার ছবির কোন সুপারস্টারকেও দেখা যায়নি।

এই নিয়ে ছবির পরিচালক মালেক আফসারি বলেন, একজন সুপার স্টারকে পারফেক্ট কাজে লাগিয়েছি পাসওয়ার্ড ছবিতে। শুধু হিরোর লুক নয়, পুরো মুভির লুক বদলে দিয়েছি। কলকাতার চেয়ে অনেক আপগ্রেড মুভি পাসওয়ার্ড।

এদিকে পোস্টারটি প্রকাশের সাথে সাথেই ভক্তদের ব্যাপক প্রশংসা দেখা যায় এর কমেন্ট বক্সে। অনেকেই বলছেন,যেমনটি আশা করেছিলাম তার চেয়ে কয়েকগুণ বেশি চমৎকার হয়েছে প্রথম লুক।অ ধীর আগ্রহে অপেক্ষা করছি পাসওয়ার্ড ছবির জন্য। একই সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ারের ঝড় বইছে পোস্টারটির।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here