প্রচণ্ড জ্বর নিয়েও শাকিবের রোম্যান্টিক গানের শুটিং (ভিডিও)

বেশ কিছুদিন পর এক ফ্রেমে কাজ করছেন ঢালিউড কিং শাকিব খান ও গ্ল্যামারাস নায়িকা ইয়ামিন হক ববি। রাজধানীর কোক স্টুডিওতে বেশ রোমান্টিক মুডে দেখা যায় তাদের। এ সময় ‘নোলক’ সিনেমার গানের শুটিং করেছেন তারা। হৃদয় খানের কণ্ঠে গাওয়া ‘কতটা মায়া তোর দু’টি চোখে’ শিরোনামের গানটিতে লাল শাড়ি আর নাকে নোলক পরা ববি ও রোমান্টিক শাকিবের রসায়ন নিশ্চিতভাবে আবেদন জাগাবে দর্শকের মনে। এমনই প্রত্যাশা সিনেমার প্রযোজক সাকিব সনেটের।

এদিকে গায়ে প্রচণ্ড জ্বর নিয়ে শুটিং করতে দেখা যায় শাকিব খানকে। গায়ে এত জ্বর নিয়েও শুটিং করছেন এ ব্যাপারে জানতে চাইলে শাকিব খান বলেন, ‘আসলে শিল্পীদের জীবন এমনই। অনেক কিছু মনের মধ্যে চেপে রেখে কাজ করে যেতে হয়। তা ছাড়া প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অনুরোধ ছিল যেন কাজটা শেষ করে দিই। আরেকটা বিষয় খেয়াল করলে দেখবেন, ঈদের পর মুক্তি পাওয়ার মতো নতুন কোনো ছবি নেই। সবকিছু ভেবে শিল্পী হিসেবে দায়িত্ব থেকে কাজটি করে দিচ্ছি।’

গেল কিছুদিন আগে ছবিটির পরিচালকের সঙ্গে প্রযোজকের দ্বন্দ্বে ‘নোলক’ ছবির পরিচালক কে হবেন, তা নিয়ে ২৯শে আগস্ট বুধ শাকিব খান বার পরিচালক সমিতি পরিচালক রাশেদ রাহা ও প্রযোজক সাকিব ইরতেজাকে তলব করেছিলেন। পরিচালক সমিতি ও প্রযোজক সমিতির নেতাদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়েছিল। সেখানে পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হয়, ‘নোলক’ ছবির পরিচালক হিসেবে রাশেদ রাহাই থাকবেন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here