প্রকাশ পেল বীর’র তুমি আমার জীবন (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘বীর’। ছবিটি হতে যাচ্ছে ২০২০ সালে বাংলাদেশী মারপিট-প্রণয়ধর্মী চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন দেশের স্বনামধন্য চিত্রপরিচালক কাজী হায়াৎ। গত ১২ ডিসেম্বরে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ হওয়ার পর ব্যাপক আলোচিত হয়েছে শাকিব।

এদিকে আজ পূর্ব ঘোষণা অনুযায়ী সন্ধ্যে ৭টায় প্রকাশ পেল ছবিটির প্রথম গান। তুমি আমার জীবন শিরোনামের গানটি প্রকাশ পায় শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এসকে ফিল্মস থেকে। বেশ দীর্ঘ দিন ধরেই এই ছবির গানের অপেক্ষায় ছিলেন ভক্তরা। আর আজ প্রকাশ পাওয়ার পর থেকেই ব্যাপক আলোড়ন তোলে গানটি।

রোমান্টিক ঘরোয়ানার এ গানে দেখা যায় নতুন শাকিব খান ও বুবলীকে। দেশের দৃষ্টি নন্দন বিভিন্ন স্থানে গানটির দৃশ্যধারণ হয়েছে। এতে সুপারস্টারের নতুন লুকটি ছিল চোখে পড়ার মত। আর তার সাথে বুবলীর আবেদনময়ী লুক এক কথায় অসাধারণ। এক কথায় অসাধারণ সব স্টাইলে গানটিতে শাকিবের উপস্থিতি বেশ মাতিয়ে দিয়েছে।

‘তুমি আমার জীবন’ গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর-সংগীত করেছেন আকাশ। গানটিতে কণ্ঠ দিয়েছেন চলতি প্রজন্মের অন্যতম দুই সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল এবং গানটির কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান।

‘বীর’ ছবিতে শাকিব খান-শবনম বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ।

শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস ব্যানারে নির্মিত তৃতীয় সিনেমা ‘বীর’। ছবিটির সহযোগী প্রযোজক হিসেবে আছেন মো.ইকবাল। জানা যায়, আসছে ১৪ ফেব্রুয়ারি দেশব্যাপী ‘বীর’ মুক্তি পাবে প্রায় দেড় শতাধিক সিনেমা হলে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here