হঠাৎ যে কারণে দেশে পিছিয়ে গেল শাকিব খানের ভাইজানের মুক্তি

Shakib Khan Bhaijaan Elo Re
Shakib Khan Bhaijaan Elo Re

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের কলকাতার একক প্রযোজনার আলোচিত ছবি ‘ভাইজান এলো রে’। গেল রোজার ঈদে ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল। একই সময়ে কলকাতায় ‘সুলতান’ ও বলিউড তারকা সালমান খানের ‘রেস থ্রি’ ছবির সাথে লড়াই করে বেশ ভালোই ব্যবসা করেছে সেখানে। ছবিটি এবার আমদানি নীতিতে বাংলাদেশেও মুক্তির কথা আছে।

ছবিটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তির লক্ষ্যে গেল সোমবার আনকাট সেন্সর ছাড়পত্র পায়। ছাড়পত্র পাওয়ার আগে থেকেই ছবিটির আমদানি কারক প্রতিষ্ঠান এবং শাকিব খান নিজেও ঘোষণা দিয়েছিল ছবিটি আসছে শুক্রবার ২০শেই জুলাই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিবে।

এদিকে একই দিনে আমদানি করা কলকাতার আরেক ছবি জিতের সুলতানেও মুক্তি পাবে। কেননা ছবিটি গত ৬ জুলাই মুক্তি পাওয়ার কথা থাকলেও বিশেষ কারণে তা পিছিয়ে যায়। তাই ২০ তারিখে সুলতান ছবিটি নিশ্চিত মুক্তি পাবে বলে জানিয়েছেন আমদানি কারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। ইতিমধ্যে দেশের বেশির ভাগ সিনেমা হলেই পেয়েছে এই ছবিটি।

এদিকে শাকিব খান এর ‘ভাইজান এলো রে’ ২০ শে জুলাই মুক্তির লক্ষ্যে বেশ কিছু সিনেমা হল বুকিংও দিয়েছিল। কিন্তু হঠাৎ ঘোষণা আসে ছবিটি ২০ তারিখে মুক্তি পাচ্ছে না। ঘোষণাটি আসে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে। সেখানে তারা এক স্ট্যাটাসের মাধ্যমে জানান, অনিবার্য পরিস্থিতিতে কারণে, ভাইজান এলো রে এখন ২৭শে জুলাই বাংলাদেশে মুক্তি পাবে।

এই ব্যাপারে দেশে ছবিটির আমদানি কারক প্রতিষ্ঠান এন ইউ ট্রেডার্সের এক কর্মকর্তা বলেন, প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ না পাওয়ায় ভাইজানের মুক্তি পেছানো হয়েছে বলে জানা যায়। তবে ‘২৭ জুলাই নিশ্চিত ‘ভাইজান এলো রে’ মুক্তি পাবে’। তিনি আরও জানান, আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছি। সুতরাং ২৭ জুলাই মুক্তিতে কোনো বাঁধা নেই। এই সময়ে ‘ভাইজান এলো রে’ যাতে আরও বেশি হলে মুক্তি দেয়া যায় সেই চেষ্টা করা হচ্ছে।

এদিকে এসকে মুভিজের এই স্ট্যাটাসের কমেন্টে হেটার্সরা ছবিটি ২০ তারিখে মুক্তিতে ভয় পাইছে বলে সমালোচনা করলেও ভক্তরা যেন অনেক বেশি দৃঢ়। তাদের দাবি যত দেরি করেই আসুক ছবিটি আমরা অবশ্যই দেখবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here