‘পাসওয়ার্ড ২’ এ শাকিবের নায়িকা হবেন যিনি (ভিডিও)

Shakib Khan Password 2 Movie
Shakib Khan Password 2 Movie

ঈদে মুক্তি পাওয়া মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিটা এরেই মধ্যে হিটের তকমা পেয়ে গেছে। ব্যবসা সফল হওয়ায় ইতিমধ্যেই ছবিটির প্রযোজককে শুভেচ্ছাও জানিয়েছেন বাংলাদেশ পরিচালক সমিতি। তাই ছবির প্রযোজক ও অভিনেতা শাকিব খান পরবর্তী ছবির জন্য পরিচালক মালেক আফসারীকে গল্প তৈরি করার দায়িত্বও দিয়েছেন।

ইতিমধ্যেই নতুন ছবির জন্য গল্পের প্লট পছন্দ করেছেন আফসারী। জানিয়েছেন চিত্রনাট্যের কাজ চলছে। আর চূড়ান্ত করেছেন এই ছবির নামও। তিনি বলেছেন ছবিটি হবে ‘পাসওয়ার্ড’-এর সিক্যুয়াল, তাই এর নাম থাকবে ‘পাসওয়ার্ড ২’। যা জানতে পেরে বেশ উচ্ছ্বাসিত শাকিব ভক্তরা।

তবে সবার মনে প্রশ্ন এই ছবিতে নায়িকা কে থাকবে? আবারও কি দর্শক শাকিব খানের বিপরীতে বুবলীকে দেখতে পাবেন? গত ১৬ই জুন আফসারী ফেসবুকে এসব নিয়ে একটি জরিপ চালান। সেখানে প্রায় সাতশত মন্তব্য এসেছে, যার বেশির ভাগই নায়িকাকেন্দ্রিক। এই ছবিতে নায়িকা বুবলীকে চাচ্ছে না কেউ।

অনেকেই বলছেন ‘পাসওয়ার্ড ২’-এ বুবলীর বদলে দেশী নায়িকা মাহিয়া মাহি অথবা কলকাতা থেকে কোয়েল মল্লিককে চাই। তবে নায়িকা নিয়ে কী ভাবছেন আফসারী? তিনি বলেন, ‘এবারের গল্পটা একটু আলাদা। শাকিবের সঙ্গে দেশি কোনো নায়িকা রাখতে চাই না, এমনকি কলকাতারও না। হতে পারে পাকিস্তানি কিংবা অন্য কোনো দেশ থেকে নতুন কোনো মুখ দেখা যাবে শাকিবের বিপরীতে। সব রকম প্রক্রিয়া চলছে। খুব শিগগির পরিষ্কার করব সবাইকে।’ তবে অধিকাংশ ভক্তের একটাই দাবী নায়িকা যেখান থেকেই নেওয়া হোক না কেন ‘পাসওয়ার্ড ২’ তে বুবলীর একঘেয়ীমিতা থেকে মুক্তি পেতে চাই।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here