‘পাসওয়ার্ড’ বাংলা, হিন্দি, ইংরেজি ভাষায়, উঁচু আশায় শাকিবিয়ানরা

Shakib Khan Password Movie
Shakib Khan Password Movie

ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান। আবারও প্রযোজনা দিয়ে যাত্রা শুরু করলো তার এসকে ফিল্মস। তবে এতে তার সাথে যৌথ ভাবে প্রযোজনায় আছে মোহাম্মদ ইকবাল। এবারের ছবি ‘পাসওয়ার্ড’। ছবিটি পরিচালনা করছেন মাস্টার মেকার খ্যাত মালেক আফসারি।

বিগ বাজেট ও অ্যারেঞ্জমেন্টে নির্মিত হচ্ছে ‘পাসওয়ার্ড’। ইতিমধ্যেই ছবিটি আছে বেশ আলোচনায়। সম্প্রতি শাকিব খানের স্টাইলিশ লুক ব্যাপক আলোড়ন তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও চিত্রনায়ক ইমন, নায়িকা বুবলী, খলনায়ক মিশা সওদাগর সহ প্রত্যেকের লুক অসাধারণ। ছবিটি আসছে রোজার ঈদেই মুক্তির ঘোষণা দিয়েছেন শাকিব খান।

এদিকে ছবিটি নিয়ে এবার শুরু হয়েছে নতুন আলোচনার গুঞ্জন। আর তা হলো বাংলাদেশ প্রতিদিন সংবাদপত্রে শাকিব খানের এক সাক্ষাৎকার। সেখানে শাকিব খানের বরাত দিয়ে নতুন ছবি ‘পাসওয়ার্ড’ প্রসঙ্গে বলেছেন, বিগ বাজেট ও অ্যারেঞ্জমেন্টে ‘পাসওয়ার্ড’ নির্মাণ করছি। এটি বাংলা, হিন্দি, ইংরেজি ভাষায় নির্মিত হচ্ছে। দেশ-বিদেশের দর্শক ছবিটি দেখে অবাক বিস্ময়ে বলবে, ঢাকাই ছবির মান সত্যিই আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছেছে। ছবিটি নির্মাণে দেশি-বিদেশি প্রযুুক্তি ও জনবলের সর্বোচ্চ ব্যবহার করা হচ্ছে। এই মানের ধারা আমার প্রতিটি ছবির ক্ষেত্রে বজায় থাকবে।

Shakib Khan Password Look
Shakib Khan Password Look

কিন্তু ব্যাপক হারে সোশ্যাল মিডিয়া ভাইরাল হলেও এখন পর্যন্ত তার কোন সত্যতা পাওয়া যায়নি। সুপারস্টার শাকিব খান কিংবা পরিচালক মালেক আফসারিকে এই বিষয় নিয়ে তেমন কিছু বলতে শোনা যায়নি কিংবা তাদের নিজস্ব সোশ্যাল প্রোফাইলে শেয়ার করতে দেখা যায়নি। তবে নিউজটির সত্যতা নিয়ে সন্দেহ থাকলেও তা বেশ আশা জাগিয়েছে কিং খানের ভক্তদের মনে।

সত্যি যদি তিন ভাষায় নির্মিত হয়ে ঈদে একযোগে বাংলাদেশের পাশাপাশি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে ছবিটি মুক্তি পায় তবে আন্তর্জাতিক পর্যায়ে ঢাকাই ছবি মাথা উঁচু করে দাঁড়াবে। এতে দেশের চলচ্চিত্রের যেমন উন্নতি ঘটবে তেমনি কয়েক ভাষায় ছবি মুক্তি দিয়ে নতুন এক ইতিহাস সৃষ্টি করবে শাকিব খানের ‘পাসওয়ার্ড’ তথা ঢাকাই ছবি। পাশাপাশি বিভিন্ন দেশে থাকা শাকিব খানের ভক্তরাও দেখতে পাবে তাদের প্রিয় নায়কের ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here