পাসওয়ার্ড ধামাকার শুটিং শেষ না হতেই সাড়ে ১১ লাখ টাকায় ৩ হল বুকিং

ঢালিউড সুপারস্টার শাকিব খান। ঢাকাই সিনেমায় অত্যন্ত জনপ্রিয় এক নায়ক তিনি। তার ছবি মুক্তি মানেই ভক্তদের কাছে উৎসব। তবে ঈদ উৎসবে শাকিবের ছবি নিয়ে দর্শক ভক্তদের মাতামাতি চোখে পড়ার মতো।

আর দর্শকের সেই আগ্রহ বিবেচনা করে হল মালিকরাও মুখিয়ে থাকেন শাকিবের নতুন নতুন সিনেমার জন্য। বিশেষ করে ঈদের বাজারে সবাই চান শাকিবের ছবি চালাতে। তা নিয়ে চলে প্রতিযোগিতা। সম্প্রতি বিগ বাজেট ও অ্যারেঞ্জমেন্টে নির্মিত হচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘পাসওয়ার্ড’। ইতিমধ্যেই ছবিটি আছে বেশ আলোচনায়।

আর প্রতিযোগিতার সেই ধারাবাহিকতায় আসছে ঈদের ছবি ‘পাসওয়ার্ড’ নিয়েও আগ্রহী হল মালিকরা। শুটিং শেষ হওয়ার আগেই ছবির তিনটি হল বুকিং নিশ্চিত হয়ে গেল। বুকিং মানি হিসেবে তিন হল থেকে সাড়ে ১১ লাখ টাকাও হাতে পেয়েছেন প্রযোজক শাকিব খান ও মোহাম্মদ ইকবাল হোসেন।

প্রযোজক ইকবাল বলেন, ‘আমরা সবেমাত্র শুটিং শুরু করেছি। কিন্তু এরই মধ্যে হল মালিকরা তাদের প্রেক্ষাগৃহে ছবিটি প্রদর্শনের জন্য যোগাযোগ শুরু করে দিয়েছেন। এরই মধ্যে সব থেকে বেশি রেটে তিনটি হলে বুকিং হয়ে গেছে। হলগুলো হচ্ছে ময়মনসিংহের ছায়াবানী, সিরাজগঞ্জের চালার নিউ রজনীগন্ধা ও শেরপুরের রূপকথা। আরও বেশ কয়েকটি হলে কথাবার্তা চলছে।’

তিনি জানান, এর মধ্যে ছায়াবানী সিনেমা হলে বুকিং হয়েছে পাঁচ লাখ এক হাজার টাকায়। নিউ রজনীগন্ধায় চার চার লাখ এবং রূপকথা দুই লাখ ৫০ হাজার টাকাতে বুকিং হয়েছে।

গত ১ই মার্চ থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। শুরুতেই অংশ নিয়েছিলেন ছবির আরেক নায়ক ইমন ও চিত্রনায়িকা বুবলী। আর সুপারস্টার শাকিব খান বুবলীর সঙ্গে বিএফডিসিতে শুটিং শুরু করেন ৫ মার্চ সকাল ৭টা থেকে। অবিশ্বাস্য শোনালেও পরদিন সকাল ৭টা পর্যন্ত টানা ২৪ ঘন্টা শুটিং করেন শাকিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here