পাসওয়ার্ড-এ আগুন লাগাইলো শাকিব বুবলী

Shakib Khan Agun Lagailo
Shakib Khan Agun Lagailo

দেশ মাতাতে এবারের ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের হাইভোল্টেজ ছবি ‘পাসওয়ার্ড’। তাই শুরু হয়েছে  এর ব্যাপক প্রচারণা। ইতিমধ্যেই আলোড়ন তুলেছে ছবিটির ট্রেলার এবং দুটি গান।

আজ প্রকাশ পেলো ‘আগুন লাগাইলো’ শিরোনামের নতুন একটি গান। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের গানটি দুপুর ২টায় শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেল এসকে ফিল্মস থেকে প্রকাশ পায়।

পার্টি মাসালায় ভরপুর এই গানের শুরুতেই আবেদনময়ী বুবলীকে দেখা যায়। হ্যান্ডসাম লুকে শাকিব খানের এন্ট্রি হলে নাচে গানে মাতিয়ে তোলে বুবলী। কালারফুল ড্রেসাপে ব্যাকগ্রাউন্ডের লাল নীল আলোয় বেশ জমে উঠে শাকিব বুবলীর ড্যান্স। বিশেষ করে বুবলীর ড্যান্স গুলো ছিলো চোখে পড়ার মতো। এছাড়াও গানটিতে অংশ নিয়েছিলেন বেশ কিছু বিদেশী নৃত্যশিল্পী। যাদের পারফর্মেন্সে হেব্বি হাইপ তোলে শাকিব বুবলীর কেমিস্ট্রি।

গান রিভিউ ভিডিওঃ

জানা যায় এই গানটির দৃশ্যায়নও হয় তুরস্কে। লিঙ্কনের কথা এবং সুরে গানটি গেয়েছেন লিঙ্কন ও কোনাল এবং গানটির কোরিওগ্রাফি করেছেন ভারতের জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। এদিকে গানটি প্রকাশের অল্প সময়ের মধ্যে দর্শক মহলে বেশ আলোড়ন ফেলে দেয়। এবং কমেন্টে দেখা যায় ব্যাপক প্রশংসা। আশা করা যায় ছবির অন্য দুইটি গানের মত এই গানটি ভালোই সাড়া জাগাবে।

মুল গানঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here