পাসওয়ার্ডে ভিন্ন এক স্টাইলিশ গেটাপে শাকিব খান (ভিডিও)

Shakib Khan Password Look
Shakib Khan Password Look

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন নির্মিতব্য ছবি ‘পাসওয়ার্ড’। এস কে ফিল্মসের ব্যানারে ছবিটি নির্মাণ হচ্ছে।  বিগ বাজেটের এই ছবিটি পরিচালনা করছেন মাস্টার মেকার মালেক আফসারি। সিনেমটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে।

গত ১ই মার্চ থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। শুরুতেই অংশ নিয়েছিলেন ছবির আরেক নায়ক ইমন ও চিত্রনায়িকা বুবলী। আর সুপারস্টার শাকিব খান বুবলীর সঙ্গে বিএফডিসিতে শুটিং শুরু করেন ৫ মার্চ সকাল ৭টায়। অবিশ্বাস্য শোনালেও পরদিন সকাল ৭টা পর্যন্ত টানা শুটিং করেন শাকিব।

এদিকে শুটিং শুরুর আগেই ছবির পরিচালক মালেক আফসারি ঘোষণা দিয়ে ছিলেন আগের অন্য সব ছবির চেয়ে এই ছবিতে ভিন্ন এক লুকে দেখা যাবে কিং খানকে। তবে এ পর্যন্ত কোন লুক প্রকাশ না পাওয়ায় ভক্তদের মনে ব্যাপক আগ্রহ ছিল শাকিবের লুক দেখা নিয়ে। আর সেই আগ্রহের কিছুটা পূরণ করলো পরিচালক নিজেই।

মালেক আফসারি তার ফেসবুকে শাকিব খানের একটি স্থিরচিত্র প্রকাশ করেছে। তবে শুধুমাত্র পেছন সাইটের। কেননা ছবির প্রতি দর্শকের আকর্ষণ বাড়াতে ছবির লুক অনেকটাই গোপন রাখা হচ্ছে। কিন্তু এই পেছন সাইট টুকু দেখেই বোঝা যাচ্ছে হেভি স্টাইলিশ লুকে শুটিং করছেন শাকিব খান। হাতে ব্রেসলেট আর ট্যাটু, স্টাইলিশ প্যান্ট এবং চুলের কাটিংটা ছিল অসাধারণ। পরিচালকের কথা মত আশা রাখা যায় সত্যিই এই ছবিতে ভিন্ন এক গেটাপে দেখা যাবে কিং খানকে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here