পহেলা বৈশাখেই শাহেনশাহ হল বন্ধ প্রত্যাহার (ভিডিও)

Shakib Khan Shahenshah
Shakib Khan Shahenshah

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত আলোচিত ছবি ‘শাহেনশাহ’। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি গত ২২শে মার্চ মুক্তি পাওয়ার কথা থাকলেও উৎসব ছাড়া মুক্তি না দেওয়ার ঘোষণা জানিয়ে পরে ছবিটি পহেলা বৈশাখ উপলক্ষে ১২ই এপ্রিল মুক্তি দেওয়ার কথা জানিয়েছেন ছবির প্রযোজক সেলিম খান।

কিন্তু ১২ এপ্রিল থেকেই দেশের সব প্রেক্ষাগৃহ বন্ধ করে দেওয়ার ঘোষণা দেন বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি এবং তাদের সাথে একাত্মতা প্রকাশ করেন চলচ্চিত্র বুকিং এজেন্ট সমিতি। সাথে এও জানান, ১২ এপ্রিল থেকে কোনো হল খুলবে না। সুতরাং পয়লা বৈশাখের ছবি বুকিং নেওয়ার প্রশ্নই আসে না।

তাই ‘শাহেনশাহ’ ছবির প্রযোজক বলেছিলেন, যেহেতু সিনেমা হল মালিকরা ছবিটি বুকিং নিচ্ছে না, তাই এর মুক্তি নিয়ে আমরাও দুশ্চিন্তায় আছি এবং বড় বাজেটের এই ছবিটির ক্ষতির আশঙ্কা করছি।

Shakib Khan Shahenshah
Shakib Khan Shahenshah

কিন্তু আশার খবর হলো ইতিমধ্যেই সিনেমা হলগুলো বন্ধের ঘোষণা প্রত্যাহার করেছে হল মালিকদের সংগঠন চলচ্চিত্র প্রদর্শক সমিতি। গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর সচিবালয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে বৈঠকের পর চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ এবং প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস এ সিদ্ধান্ত জানান।

ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, তথ্যমন্ত্রীর কাছে প্রদর্শক সমিতির পক্ষ থেকে কিছু দাবি ছিল। তথ্যমন্ত্রী আমাদের আশ্বাস দিয়েছেন, তিনি দাবিগুলো একে একে পূরণ করবেন। তার আশ্বাসে অনির্দিষ্টকালের জন্য দেশের সব সিনেমা হল বন্ধের সিদ্ধান্ত ‘আপাতত স্থগিত’ করেছি।

তাই বলা যায় সুপারস্টার শাকিব খানের ‘শাহেনশাহ’ ছবির মুক্তিতে আর কোন জটিলতা কিংবা বাঁধা থাকছে না যদি প্রযোজক ছবির মুক্তির সিদ্ধান্ত পরিবর্তন না করেন।

বন্ধুরা সব জটিলতা কাটিয়ে অবশেষে পহেলা বৈশাখে মুক্তির কড়া নাড়ছে শাকিব খানের আলোচিত ছবি শাহেনশাহ। ছবিটির মুক্তি নিয়ে আপনারা কতটুকু এক্সাইটেড তা অবশই কমেন্ট করে জানাবেন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here