নিজ প্রযোজনার ছবিতেই নতুন নায়িকা আনছেন শাকিব খান (ভিডিও)

Shakib Khan New Movie Actress
Shakib Khan New Movie Actress

ঢালিউড সুপারস্টার শাকিব খান তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে পাসওয়ার্ড ছবি নির্মাণ করে ব্যাপক সাফল্য পেয়েছেন। এরেই ধারাবাহিকতায় তিনি নতুন আরও চারটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। ছবি গুলো হলো বীর, প্রিয়তমা, ফাইটার এবং পাসওয়ার্ড টু। যে ছবিগুলো নির্মাণ করবেন দেশের চারজন গুনী নির্মাতা।

জানা যায় এরমধ্যে সর্বপ্রথম তিনি কাজী হায়াতের পরিচালনায় ‘বীর’ ছবিতে অভিনয় করবেন। এবং ঈদের আগেই এর শুটিং শুরু হবে। এরপর একে একে হিমেল আশরাফের ‘প্রিয়তমা’, বদিউল আলম খোকনের ‘ফাইটার’ এবং মালেক আফসারীর ‘পাসওয়ার্ড টু’ ছবিতে অভিনয় করবেন।

তবে প্রতিটি ছবিতে নায়ক শাকিব খান থাকবে এটা নিশ্চিত হলেও তার বিপরীতে নায়িকা কে থাকবেন তা এখনও ঘোষণা আসে নি। এই বিষয়ে প্রথম আলোর এক সাক্ষাৎকারে সুপারস্টার শাকিব খান বলেন, নতুন নায়িকা খুঁজছি। হয়তো বুবলী একটা ছবিতে নায়িকা থাকতে পারে। বাকিগুলোর জন্য নতুন নায়িকা খোঁজা হচ্ছে।

যোগ করে তিনি আরও বলেন, আমি তো সবসময়েই চাই। কিন্তু যখন কোনো নতুন কাজ করতে যাই, নতুন নায়িকা পাওয়া যায় না। অনেক দিন ধরেই খুঁজছি, কিন্তু পাচ্ছি না। উপযুক্ত কাউকে পাওয়া যায় না। কারণ নায়িকা, নায়িকার মতো হতে হবে। অভিনয় ও নাচে পারদর্শী হবে, সিনেমার প্রতি ভালোবাসা থাকতে হবে। নতুনদের মধ্যে তার অভাব আছে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here