যে কারণে মুক্তি পাই নি ‘নাকাব’ এবার মুক্তি পাচ্ছে যেদিন!

Shakib Khan Naqaab Movie Poster
Shakib Khan Naqaab Movie Poster

ঢাকাই সুপারস্টার শাকিব খান। দেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয় তিনি। প্রত্যেকটি ছবির সফল ব্যবসা সেখানকার পরিচালক প্রযোজকদের বেশ আস্থা অর্জন করেছেন। তাইতো কলকাতার নামী প্রযোজনা প্রতিষ্ঠান গুলোর নতুন নতুন ছবিতে একের পর এক অভিনয় করছেন তিনি এবং উৎসবের দিনেও পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ছবি গুলো।

সম্প্রতি শাকিব খান অভিনীত কলকাতার নতুন ছবি ‘নাকাব’। রাজিব বিশ্বাসের পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছেন কলকাতার এসভিএফ। ইতিমধ্যে ছবিটির গান ট্রেলার মুক্তিতে ভালোই সাড়া ফেলেছে দর্শক মনে। তবে ছবিটি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানের তেমন প্রচারণা লক্ষ্য করা না গেলেও অসন্তুষ্ট নন শাকিব ভক্তরা। কেননা তাদের দাবি শাকিব খানের ছবির সবচেয়ে বড় প্রচারণা ‘শাকিব খান’ নামটি। কিন্তু কারও কারও অভিযোগ ছবিটির মুক্তির তারিখ পরিবর্তন হলেও সেটি অনেকেরেই অজানা। কেননা এ ব্যাপারে প্রযোজনা প্রতিষ্ঠান তেমন কোন নিউজ শেয়ার করেনি।

এর আগে ছবিটির ট্রেলার মুক্তির সাথেই ঘোষণা দিয়েছিলেন কোরানির ঈদ উপলক্ষে গত ২৪শে আগস্ট ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাবে। এরপর সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি দেওয়া হবে ছবিটি। কিন্তু কলকাতায় ২৪শে আগস্ট মুক্তি না পাওয়ার কারণ হিসেবে ছবিটির সঙ্গে সংশ্লিষ্টদের কাছ থেকে জানা যায়, ছবিটি কলকাতায় একটু দেরিতে সেন্সর পেয়েছে এবং ছবিটি বাংলাদেশের সাথে একইসময়ে মুক্তি দিতেই পেছানো হয়েছে।

এদিকে ‘নাকাব’ ছবিটি বাংলাদেশে আমদানি করছেন জাজ মাল্টিমিডিয়া। ছবিটি বাংলাদেশে মুক্তি পাওয়া তথ্য প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়া থেকে জানা যায় আগামী ১৫ই সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। একই সাথে কলকাতাতেও মুক্তি পাবে ছবিটি। বিগ বাজেটের ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান এবং সায়ন্তিকা ব্যানার্জি। এছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সুদীপ মুখোপাধ্যায়, আমিত হাসান, খরাজ মুখোপাধ্যায় এবং সাদেক বাচ্চু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here