রোম্যান্টিক দুই নায়িকার সাথে ক্ষিপ্ত শাকিব খানের ‘নাকাব’ ছবির পোস্টার (ভিডিও)

Shakib Khan Naqaab Movie Poster
Shakib Khan Naqaab Movie Poster

বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান প্রথমবার কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর প্রযোজিত ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন। রোববার সকাল সাড়ে ১০ টায় এই ছবির অফিসিয়াল পোস্টার প্রকাশ করেছে এসভিএফ।

প্রযোজনা প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফ্যান পেজে এটি আপলোড করা হয়। সেখানে ক্যাপশন লেখা হয়, প্রকাশ করা হলো ‘নেকাব’ ছবির অফিসিয়াল পোস্টার। অভিনয় করেছেন শাকিব খান, নুসরাত জাহান, সায়ন্তিকা ব্যানার্জি। পোস্টারটিতে দুই নায়িকাকে অনেক রোম্যান্টিক লুকে দেখা গেলেও ছবির নায়ক শাকিব খানকে মোটেও সেরকম দেখা যায় নি। টিশার্টের উপরের শার্ট বোতাম খোলা অবস্থা এবং ব্রেসলাইট হাতে অনেক অ্যাকশান লুকে দেখা যায়। যা দেখে বুঝাই যায় ছবিটিতে অনেক অ্যাকশানও আছে।

‘নাকাব’ ছবির পোস্টারটি প্রকাশের পর এসভিএফের ওই পোস্টে দেখা যায় অনেক লাইক এবং প্রশংসাসূচক মন্তব্য। নতুন শাকিব খানের ক্যারিশমা দেখার জন্য দুই বাংলার দর্শকদের মাঝে নতুন করে যে ছবিটি নিয়ে আগ্রহ তৈরি হয় সেটি বলার অপেক্ষা রাখে না। ‘নেকাব’ শুটিং শুরু হয়েছিল গত বছর ১৬ মার্চ।

নির্মাণের শুরু থেকে আলোচনায় ছিল শাকিবের ‘নাকাব’। এই ছবির শুটিং শুরুর সময় ছবির নাম ঠিক না হওয়া নিয়েও চলে নানা মুখরোচক আলোচনা। অনুমান ভিত্তিক খোশগল্পে মাতেন সিনেপ্রেমীরা। তবে পঞ্চাশ শতাংশ কাজ শেষ হলে জানা যায়, ছবির নাম ‘মাস্ক’। বর্তমানে শুটিং পুরোপুরি শেষ।

তবে চলতি মাসের প্রথম সপ্তাহে এর পরিচালক রাজীব বিশ্বাস জানান, ‘মাস্ক’ নামটি পরিবর্তন করা হয়েছে। নতুন নাম দেয়া হয়েছে ‘নাকাব’। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা মিলবে ঢালিউড বাদশা শাকিব খানকে। থাকবে ভৌতিক অনেক দৃশ্য। সঙ্গে দুই নায়িকা নিয়ে শাকিবের রোমান্স!

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here