নবাব এলএল.বি এর আইটেম গানে অন্তরা মিত্রা

Shakib Khan Mahiya Mahi
Shakib Khan Mahiya Mahi

দ্রুত এগিয়ে যাচ্ছে ঢালিউড কিং শাকিব খান অভিনীত প্রথম ওটিটি প্ল্যাটফর্মের সিনেমা ‘নবাব এল এল বি’। টানা দুই সপ্তাহ ধরে ঢাকায় সকাল থেকে রাত পর্যন্ত শূটিং চলছে সিনেমাটির। এবার গান আর এ্যাকশন দৃশ্য ধারণের জন্য ‘টিম অনন্য মামুন’ যাচ্ছে মালদ্বীপ।

শুটিং শুরুর আগ থেকেই এই ছবির কলাকুশলী নিয়ে একের পর এক চমক দিয়ে যাচ্ছিলেন পরিচালক। তবে ছবিটি নিয়ে সবচেয়ে বেশি মাতামাতি শুরু হয় শাকিব খানের শুটিং শুরুর দিন থেকে। কল টাইমের আগেই সুপারস্টারের শুটিং সেটে আসা, তার লুক ফিটনেস এবং গেটাপ সব মিলিয়ে মুক্তির আগেই বেশ হাইপ তুলেছে ছবিটি।

এবার জানা গেলো নতুন খবর। চমকে ভরপুর এই সিনেমায় ভারতের প্লে ব্যাক সঙ্গীত শিল্পী অন্তরা মিত্রা আইটেম গানে ভয়েস দিবেন। এই বিষয়ে পরিচালক অনন্য মামুন তার অফিশিয়াল ফেসবুক আইডিতে একটি পোস্টে বলেন, গেরুয়া, শাড়ী কা ফলসে, এরপর নবাব এলএল.বি এর আইটেম সং এ কাল ভয়েস দিবেন অন্তরা মিত্রা। এবং সংগীত করবেন দোলন মৈনাক।

এর আগেও সুপারস্টার শাকিব খানের ভাইজান এলো রে সিনেমায় বেবি জান গানে কন্ঠ দিয়েছেন অন্তরা মিত্রা। বেবি জান গানটি তার বাংলা গানে কন্ঠ দেওয়া সবচেয়ে জনপ্রিয় গান। আর দেশের তুলনায় ভারতের সঙ্গীতায়জনে করা আইটেম গানগুলো ব্যাপক আলোড়ন তোলে নেট দুনিয়ায়। তাই ভক্তরা নবাব এলএলবি এর এই আইটেম গানটি নিয়েও বেশ আশাবাদী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here