দুর্দান্ত ডান্সে জাস্ট চিল গানে কাঁপিয়ে দিলো শাকিব খান হৃদি (ভিডিও)

Shakib Khan
Shakib Khan

ঢালিউড সুপারস্টার শাকিব খানের মোস্ট এক্সাইটিং মুভি নবাব এলএলবি। ইতিমধ্যেই ছবিটি মুক্তির ঘোষণা দিয়েছেন পরিচালক অনন্য মামুন। বিজয় দিবস উপলক্ষে আগামী ১৬ই ডিসেম্বর আই থিয়েটারে ছবিটি মুক্তি পাবে। তাই ইতিমধ্যেই শুরু হয়েছে ছবিটির প্রচারণার কাজ। এরেইমধ্যে একটি গান ও ছবিটির ট্রেলার প্রকাশ পেয়েছে নেট দুনিয়ায়। যা দেখে প্রশংসার ঝড় বইছে নেটিজেনদের মাঝে।

আর আজ প্রকাশ পেলো ছবিটির হাইভোল্টেজ পার্টি সং জাস্ট চিল। আই থিয়েটার ইউটিউব চ্যানেল এবং আপ্সে গানটি প্রকাশ পায় শুক্রবার রাত ৮টায়। দৃষ্টি নন্দন সেট ও বড় আয়োজনে একঝাঁক নৃত্য শিল্পীকে নিয়ে পার্টি ও ডান্সে ভরপুর গানটিতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাথে দেখা যায় এই প্রজন্মের জনপ্রিয় নৃত্যশিল্পী হৃদি শেখকে। পার্টি সং হলেও গানটিতে বেশ রোম্যান্টিকতাও ফুটে তুলেছেন তারা। বিশেষ করে শাকিব খানের হ্যান্ডসাম লুক আর দারুণ সব পোশাকে হৃদি শেখের আবেদনময়ী লুক ছিলো পুরাই জোস। এছাড়াও গানটির শুরুতে হৃদি শেখের স্লো মোশন ড্যান্স এবং চশমা চোখে দারুণ এক এন্ট্রি হয় ঢালিউড সুপারস্টার শাকিব খানের। এতে পার্টি মুডে শাকিবের ড্যান্সও বেশ নজর কাড়ে। গানটিতে ব্যাকগ্রাউন্ড আর্টিস্টদেরও পারফরম্যান্স ছিলো অন্যরকম। কালারফুল চোখ ধাঁধানো সব লাইটিংয়ে অসাধারণ এক ভাইভ পাওয়া যায় গানটিতে।

এদিকে অসাধারণ সব লিরিক্সে ফুটে উঠেছে গানটির কথা। প্রতিটি লাইনে যেনো মন ছুঁয়ে যায়। দোলন মৈনাকের কথা ও সুরে ‘জাস্ট চিল’ শিরোনামের এই গানে কণ্ঠ দিয়েছেন সুপ্রতিপ ভট্টাচার্য ও অন্তরা মিত্র।  যার সংগীতায়োজনও করেছেন দোলন মৈনাক। এবং অসাধারণ এই গানটির কোরিওগ্রাফি করছেন সুমন রহমান ও মেহেদি রনি।

গানটি প্রকাশের সাথে সাথেই ভক্তদের মাঝে ব্যাপক আলোড়ন তোলে। অল্প সময়ের মধ্যে অনেক দর্শক দেখেছে গানটি। শুধু তাই নয় গানের দৃশ্য এবং নির্মাণ গুণের সাথে সাথে শাকিব খান ও হৃদি শেখের নাচেরর ব্যাপক প্রশাংসা মিলছে কমেন্টে।

নবাব এলএলবি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়া আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু এবং সুষমা সরকার প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here