নবাব এলএলবি’র ফাস্ট লুকে একি চমক শাকিবের (ভিডিও)

Nabab LLB First Look
Nabab LLB First Look

অবশেষে প্রকাশ পেলো ঢালিউড সুপারস্টার শাকবি খানের বহুল আলোচিত ছবি নবাব এলএলবি’র ফাস্ট লুক পোস্টার। আগেই জানা যায় নারী ধর্ষণ প্রতীবাদের দাবী নিয়ে এগোবে এই ছবির গল্প। পোস্টারেও দেখা যায় তার আভাস। জাস্টিস ফর রেপ, ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড চাই, রেইস ইওর ভয়েস আগেইন্সট রেপ, এই রকম অসংখ্য প্রতিবাদ লিপিতে ফুটে উঠেছে নবাব এলএলবি’র ফাস্ট লুক পোস্টার।

এছাড়াও কালো ধূসর ব্যাকগ্রাউন্ডে আদালত এবং ব্যানার ও ফেস্টুন হাতে অসংখ্য তরুণ তরুণীর মিছিল ও স্লোগান। আর সবচেয়ে ইমপরট্যান্ট থিং পোস্টারে সুপারস্টার শাকিব খানের লুক। চেক ট্রাউজার, সাদা সার্ট এবং কালো চশমায় দারুণ হ্যান্ডসাম লাগছে শাকিবকে। পুরো ফিট আর গর্জিয়াস লুক। এছাড়াও পোস্টারে দেখা যায় বাইকে চড়ে ছুটছেন শাকিব বিচারের দাবীতে। সব মিলিয়ে এই ফাস্ট লুক পোস্টার অসাধরণ। এক কথায় ফাটিয়ে দিয়েছে শাকিব খান। পোস্টারের টাইটেল ব্যাক ফর জাস্টিস আর এই পোস্টারে শাকিব খান ব্যাক ফর সিনেমা ইন্ডাস্ট্রি।

Shakib Khan
Shakib Khan

পোস্টারটি সন্ধ্যে ৬টায় প্রকাশ পায় সেলিব্রেটি প্রোডাকশনের নিজস্ব ফেসবুক পেজে। জানা যায় আসছে দূর্গাপূজা উপলক্ষে ছবিটি আগামী ২৩শে অক্টোবর মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। ইতোমধ্যে সংলাপের দৃশ্যগুলোর শুটিং শেষ হয়ে গেছে। বাকি রয়েছে গানের দৃশ্যায়ন। সেজন্য শাকিবসহ ‘নবাব এলএলবি’ টিম উড়াল দেবে মালদ্বীপ। নৈসর্গিক সে দেশেই চিত্রায়িত হবে গানগুলোর দৃশ্য। সেই সঙ্গে কিছু অ্যাকশন দৃশ্যের শুটিংও করা হবে মালদ্বীপে।

শুটিং শুরুর আগ থেকেই এই ছবির কলাকুশলী নিয়ে একের পর এক চমক দিয়ে যাচ্ছিলেন পরিচালক। তবে ছবিটি নিয়ে সবচেয়ে বেশি মাতামাতি শুরু হয় শাকিব খানের শুটিং শুরুর দিন থেকে। কল টাইমের আগেই সুপারস্টারের শুটিং সেটে আসা, তার লুক, ফিটনেস এবং গেটাপ সব মিলিয়ে মুক্তির আগেই বেশ হাইপ তুলেছে ছবিটি। আর আজ ফাস্ট লুক পোস্টারে অন্যরকম এক চমক।

‘নবাব এলএলবি’ সিনেমায় শাকিব খানের সাথে আরও অভিনয় করছেন মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু ও আনোয়ার প্রমুখ।

ভিডিও:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here