‘নবাব এলএলবি’র জন্য শুকিয়ে কাঠ: শাকিব খান

Shakib Khan
Shakib Khan

ঢালিউড সুপারস্টার শাকিব খানের নির্মিতব্য নতুন ছবি ‘নবাব এলএল.বি’। অনন্য মামুনের পরিচালনায় ছবিটির শুটিং ইতিমধ্যে শুরু হলেও এতে অংশ নেননি শাকিব। জানা যায়, আগামীকাল ১০ই সেপ্টেম্বর থেকে শুটিং শুরু করবেন তিনি।

পরিচালক অনন্য মামুন জানান, নারী ধর্ষণের কাহিনী নিয়ে ছবিটির গল্প এগোবে। এতে সুপারস্টারকে আইনজীবীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীই থাকবে বড়পর্দায় নতুন। ইতিমধ্যেই ফেসবুকের মাধ্যমে প্রকাশ করেছি। এছাড়াও তিনি জানান, নবাব এলএল.বি তে চমকের জন্য অনেক কিছু আমরা আপনাদের জানাচ্ছি না, তবে নতুন কিছু পাবেন।

ছবিতে শাকিব খানের চরিত্র জানা গেলেও লুক কেমন থাকবে তা শুটিংয়ে অংশ নেওয়ার পর জানা যাবে। তবে শাকিব খান তারে আগেই জানিয়েছেন, মানুষের চোখ এখন অনেক ওয়াইড। আমার কাছে মানুষ এই ওয়াইড ছবিই চায়। শুটিংয়ে ফেরার জন্য নিজেকে নতুনভাবে প্রস্তুত করছি। ফিটনেসের ব্যাপারেও আমি যথেষ্ট সচেতন। চিত্রনাট্য পড়ার বাইরে বাকি সময়টা নিজের বাসায় বানানো জিমে দিয়েছি। করোনা ইস্যু হয়ে দাঁড়ালেও ছবির ক্ষেত্রে কোনো কম্প্রোমাইজ হবে না।

ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা থাকছেন মাহিয়া মাহী। তিনি জানিয়েছেন শাকিব খান ছবি পাঠিয়েছেন। ‘নবাব এলএলবি’র জন্য তিনি শুকিয়ে কাঠ! দেখে হিংসে হচ্ছে আমার। ‘শাকিব ভাই সুন্দর শুকিয়েছেন।

সেলেব্রেটি প্রডাকশনের প্রযোজনায় ‘নবাব এলএলবি’র গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করবেন অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, এল আর খান সীমান্ত, সুমন আনোয়ার, সুসমা সরকার এবং আনোয়ারা প্রমুখ। এ ছবির গল্প নির্মাতা অনন্য মামুনের, কাহিনি বিন্যাস পাপ্পু রাজের, সংলাপ করছেন শাহজাহান সৌরভ এবং স্ক্রিপ্ট ডক্টর হিসেবে কাজ করছেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপংকর দীপন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here