নতুন সাজে বাড়তি চমক শাহেনশাহ ট্রেলারে অ্যাকশন ও রোমান্সে শাকিবের আলোড়ন (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত আলোচিত ছবি ‘শাহেনশাহ’। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির মুক্তির তারিখ অনিশ্চিত হলেও ইতিমধ্যেই বেশ জোড়েশোরে চলছে প্রচারণা। তারেই ধারাবাহিকতায় আজ প্রকাশ পেল ছবিটির ট্রেলার।

তবে ট্রেলার ফাঁস হওয়ার কারণে এর প্রতি যাতে দর্শকদের আগ্রহ কমে না যায় তাই ছবির পরিচালক আগেই জানিয়েছিল, যারা ভুলক্রমে আপলোড করা ট্রেইলারটি দেখেছেন তাদের জন্য থাকবে বিশাল চমক। আর সেই মোতাবেক নতুন সাজের এই ট্রেলারে পাওয়া গেছে ভিন্ন রকমের ধামাকা।

Shakib Khan Shahenshah Movie
Shakib Khan Shahenshah Movie

পূর্বেই জানা যায়, ’শাহেনশাহ’ একটি অ্যাকশান ঘারাণার ছবি। ট্রেইলারে তার ব্যতিক্রম হয় নি। ছবির মূল আকর্ষণ ঢালিউড সুপারস্টার শাকিব খানের অসাধারণ সব ডায়ালগে মারপিট গুলো ছিল চোখে পড়ার মত। ছবিটির মূল থিম অ্যাকশান হলেও, ট্রেইলার দেখে বোঝা যায় রোমান্টিকতাতেও পিছিয়ে নেই কোন অংশে। ছবির দুই নায়িকা নুসরাত আর রোদেলার সাথে বেশ রোমান্সও দেখা যায় কিং খানের। এছাড়াও ট্রেইলার দেখানো ছবির গান গুলো ছিল অসাধারণ। শ্রুতিমধূর গানের কলির পাশাপাশি লোকেশন আর শাকিব ফারিয়া এবং রোদেলার কেমিস্ট্রি একেবারেই ফাটিয়ে দিয়েছে। এছাড়াও ছবিতে অভিনীত প্রতিটি শিল্পী আর খলনায়ক যেমন মিশা সওদাগর, আহমেদ শরিফ, অমিত হাসানদের অভিনয় ছিল অসাধারণ।

Shakib Khan Shahenshah
Shakib Khan Shahenshah

আর ছবিতে দুই নায়িকার সাথে শাকিব খান তার প্রতিটি চরিত্রকেই ফুটিয়ে তুলেছে নিজের অসাধারণ দক্ষতা এবং অভিনয় গুণে। তাই পর্দায় ভক্তরা তাকে যে রূপে দেখতে চায়, এই ছবিতে যে তার সব মসলাই আছে, ট্রেইলারেই তার বড় প্রমাণ। এক কথায় ২০১৯ সালে একটি সফল বাণিজ্যিক ছবি হতে যাচ্ছে ‘শাহেনশাহ’। তাই ওভারঅল বলা যায়, বাঙালীর সর্ববৃহৎ উৎসব বৈশাখে মুক্তি পেতে একটা ছবির যা যা প্রয়োজন, সেই অ্যাকশন রোমান্স ব্যাপক হারে মিটিয়ে দেবে শাকিবের ‘শাহেনশাহ’।

ভিডিওঃ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here