নতুন নায়িকা ও চ্যালেঞ্জিং চরিত্রই শাকিব খানের চাওয়া (ভিডিও)

Shakib Khan
Shakib Khan

ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিজের ২০ বছরের বেশি চলচ্চিত্র ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য নায়িকার সাথে। শুধু তাই নয় সফল জুটি হয়ে অপার বাংলা কলকাতার নায়িকাদের সাথে দিয়েছেন অনেক হিট ছবি। কিন্তু সবকিছু ছাপিয়ে তার সাবেক স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গেই সবচেয়ে বেশি সিনেমা করেছেন তিনি। তবে এ নিয়ে পরতে হয়েছে ব্যাপক আলোচনা সমালোচনার মাঝে। পরে আবার নায়িকা বুবলীর সঙ্গে জুটি হয়ে টানা কিছু ছবি করায় অনেকে নানা ধরনের কটুক্তি করতেও ছাড়েনি দেশ সেরা এই নায়ককে।

ফলে এ নিয়েও নিজের মত পাল্টিয়েছে শাকিব। শোনা যাচ্ছে, বুবলীর সঙ্গে আর জুটি বেঁধে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তারই ঘনিষ্ঠ কিছু সূত্র দাবি করছে, শুধু বুবলী নন; কোনো নায়িকার সঙ্গেই জুটিনির্ভর হতে চাইছেন না দেশসেরা এ নায়ক। কাজ করবেন তিনি সবার সঙ্গে, পরিচালক-প্রযোজকদের চাহিদা অনুযায়ী।

সেই সঙ্গে তিনি ভাবছেন, বয়সের সঙ্গে সঙ্গে নিজের চরিত্র বাছাইয়ে আরও বেশি মনোযোগী হবেন। নিজেকে অমর করে রাখা যায় এমন কিছু গল্পে চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে হাজির করতে চাইছেন শাকিব। মুক্তির অপেক্ষায় থাকা অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ ছবিটি যার দৃষ্টান্ত হতে যাচ্ছে। ছবিটি নিয়ে শাকিবের অনেক প্রত্যাশার কথা এরই মধ্যে জেনেছেন সবাই।

এদিকে আলোচনায় আসা শাকিবের নতুন সিদ্ধান্তকে গুরুত্ব দিচ্ছেন প্রযোজক ও নির্মাতারা। তাকে নিয়ে নতুন করে ছবি নির্মাণের কথা ভাবছেন যারা তাদের তালিকায় তাই বুবলীর নাম নেই। সবাই শাকিবের সঙ্গে নতুন নায়িকাদের জুটি খুঁজে বেড়াচ্ছেন। তাই খুব সম্ভব আশা রাখা যায় তার আগামী ছবি গুলোতে একই নায়িকার সাথে বার বার জুটি না বেঁধে কাজ করবেন এমন কোন নায়িকা কিংবা মডেলের সাথে যারা শাকিবের বিপরীতে কাজ করেনি আগে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here