ধুমধাম উৎসবমুখর পরিবেশে শাকিব রোদেলার রোমান্টিক মোমেন্ট

ঢালিউড সুপারস্টার শাকিব খান। একের পর এক হিট ছবি উপহার দিয়ে চাঙ্গা রাখছেন দেশের সিনেমা ইন্ডাস্ট্রি। সম্প্রতি এফডিসিতে তিনি শুটিং করছেন ‘শাহেনশাহ’ ছবির। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। আর প্রযোজনা করছেন শাপলা মিডিয়া।

ছবিটির শুটিং শুরু হওয়ার পর থেকেই একের পর এক স্থিরচিত্র ভাইরাল হচ্ছে। এবার ভাইরাল হলো শাকিব খান আর ছবির নায়িকা রোদেলা জান্নাতের স্থিরচিত্র। আর এখানে দেখা যায় বেশ ধুমধাম উৎসবমুখর পরিবেশে শাকিব খানের সাথে দেখা করছে রোদেলা জান্নাত। কি কারণে তাদের এমন দেখা জানা না গেলেও ছবিটি দেখে বোঝাই যাচ্ছে তাদের প্রেম ভালোবাসার রোমান্টিক মোমেন্ট এটি।

এদিকে গত কিছু দিন আগে ‘শাহেনশাহ’ ছবির আরেকটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে শাকিব খান (শাহেনশাহ), নুসরাত ফারিয়া (লায়লা) ও রোদেলা জান্নাতকে (প্রিয়া) একসঙ্গে প্রথমবারের মত দেখা গিয়েছিল। জানা যায়, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতকে ভীষণ পছন্দ করেন শাকিব খান। এই ভালো লাগা গড়ায় ভালোবাসা পর্যন্ত। এ নিয়ে শুরু হয় ফারিয়া-রোদেলার দ্বন্দ্ব! তবে শেষ পর্যন্ত ‘শাহেনশাহ’ শাকিব নিজের করে কাকে বেঁছে নেবেন, লায়লা নাকি প্রিয়াকে? জানতে হলে সিনেমা হলে গিয়ে ‘শাহেনশাহ’ ছবিটি দেখতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here