ধামাকা দাপটে শাহেনশাহ শাকিব খান নাকি প্রেম আমার টু অথবা যদি একদিন

ঢালিউড ইন্ডাস্ট্রির ব্যর্থ বছর ২০১৮ শেষ হলেও নতুন বছর ২০১৯ এ এখন পর্যন্ত মুক্তি পায় নি কোন নতুন ছবি। তাই এখনও দেশের কিছু সিনেমা হলে চলছে পুরাতন ছবি আর অধিকাংশ হলেই আছে বন্ধ। তবে আসছে ফেব্রুয়ারিতে চলচ্চিত্রের প্রথম সারির তারকাদের অভিনীত ছবি মুক্তি পাচ্ছে। মোটকথা, নতুন ছবির মাস হিসেবে আসছে ফেব্রুয়ারি।

পুরো মাসে মুক্তি পাচ্ছে মোট সাতটি ছবি। এরমধ্যে মাসের প্রথম দিন মুক্তি পাবে গোলাম মোস্তফা পরিচালিত ‘কারণ তোমায় ভালোবাসি’ ছবি, পরের সপ্তাহ অর্থাৎ ৮ ফেব্রুয়ারি মুক্তির মিছিলে আছে চলচ্চিত্র অভিনেতা বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও আঁচল অভিনীত ‘দাগ হৃদয়ে’ ছবি, একই দিনে পূজা চেরী ও কলকাতার আদৃত অভিনীত জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম আমার টু’ আছে মুক্তির মিছিলে।

এদিকে ১৫ ফেব্রুয়ারি অর্থাৎ পয়লা ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে শাকিব খান, নুসরাত ফারিয়া এবং নবাগত রোদেলা জান্নাত অভিনীত ‘শাহেনশাহ’ ছবি, একই দিন অথবা ২২শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিয়াম আহমেদ, নুসরাত ইমরোজ তিশা অভিনীত তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ ছবি, ২২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে বদিউল আলম খোকন পরিচালিত ডি এ তায়েব ও মাহিয়া মাহির ‘অন্ধকার জগৎ’।

এছাড়াও ফেব্রুয়ারিতে আরও কয়েকটি ছবির মুক্তি পেতে পারে। তবে চূড়ান্ত না হওয়ায় এখনই নাম বলতে আগ্রহী নন প্রযোজনা প্রতিষ্ঠান গুলো। তবে মাসের শেষ সপ্তাহে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পেতে পারে। এতে অভিনয় করেছেন অভিনেতা তাহসান খান ও কলকাতার শ্রাবন্তী।

পুরো মাস জুড়ে মুক্তি পেতে যাওয়া ছবি গুলোর মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় আছে বিগ সুপারস্টার শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি। এরেইমধ্যে ছবিটির কিছু স্থিরচিত্র তারেই জানান দিয়েছেন। ছবির পরিচালকের জোড় দাবি, এই সময়ের সবচাইতে বিগ কাষ্টিং এন্ড বিগ এরেঞ্জমেন্টের মুভি ‘শাহেনশাহ’। একটি আধুনিক মৌলিক গল্পের সিনেমা। লায়লা ও প্রিয়া দুটি চরিত্রে দেখা যাবে ছবির দুই নায়িকা নুসরাত ফারিয়া এবং রোদেলাকে। এই লায়লা আর প্রিয়ার রসায়ন নিয়েই শাহেনশাহ শাকিব খান মন ভরাবে দর্শকদের। এই ছবিটির পাশাপাশি আরও আলোচনায় আছে জাজের ‘প্রেম আমার টু’ ও তাহসান শ্রাবন্তীর ‘যদি একদিন’। সব মিলিয়ে সিনেমাপ্রেমী দর্শকদের এখন দেখার অপেক্ষায় ফেব্রুয়ারিতে জমজমাট ব্যবসায় থাকে কোন ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here