ধামাকা দাপটে শাকিব খান চলচ্চিত্র উৎসব ছোট পর্দায়

Shakib Khan Films Festival
Shakib Khan Films Festival

ঢালিউড সুপারস্টার শাকিব খান। চলচ্চিত্রে যিনি কাজ করে যাচ্ছেন বেশ লম্বা সময় ধরে। চলচ্চিত্রের মন্দা বাজারের সময় ব্যবসা সফল ছবি উপহার দিয়ে যিনি পরিচালক, প্রযোজকদের আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন। দেশে জনপ্রিয়তার পাশাপাশি দেশের গন্ডি পার করে ওপার বাংলাতেও নিজের অবস্থান তৈরি করেছেন তিনি। এবার বড় পর্দার জনপ্রিয় এই তারকা অভিনীত ছবি নিয়ে ছোট পর্দায় শুরু হয়েছে মাসব্যাপী চলচ্চিত্র উৎসব।

গত ৯ ফেব্রুয়ারি থেকে মাছরাঙা টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে “শাকিব খান চলচ্চিত্র উৎসব”। মাছরাঙা টেলিভিশন সূত্রে জানা গেছে, সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল ৯ টা ৩০ মিনিটে প্রচারিত হচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র। এক মাসের এই উৎসবে শাকিব খান অভিনীত দর্শকপ্রিয় ছবিগুলো দেখানো হবে।

প্রচারিত ছবি গুলোর মাঝে থাকবে কোটি টাকার প্রেম, এক বুক জ্বালা, প্রিয়া আমার প্রিয়া, মাই নেম ইজ সুলতান, জন্ম তোমার জন্য, পরাণ যায় জ্বলিয়া রে, ফাঁদ, বিয়ের প্রস্তাব, অন্তরে আছো তুমি, নয়ন ভরা জল, এই তো প্রেম, কথা দাও সাথী হবে সহ আরও অনেক জনপ্রিয় ছবিগুলো।

২০১৯ সালে শাকিব খান অভিনীত কোন ছবি এখন পর্যন্ত বড় পর্দায় মুক্তি না পেলেও ছোট পর্দায় শাকিব খান অভিনীত ছবিগুলো নিয়ে মাসব্যাপী এমন চলচ্চিত্র উৎসব ইতিবাচকভাবে দেখছেন সিলেমা সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ সহ দেশের সিনেমাপ্রেমী দর্শক ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here