দুবাইয়ে মাফিয়া শাকিব খান সঙ্গে নুসরাত (ভিডিও)

Shakib Khan Nusrat Faria
Shakib Khan Nusrat Faria

অস্ট্রেলিয়া, ইতালি, থাইল্যান্ড, তুরস্ক, মালয়েশিয়া ও যুক্তরাজ্যের বিভিন্ন দেশে শুটিং করেছেন দেশের শীর্ষ অভিনেতা শাকিব খান। এবার দেশীয় ছবির দর্শক ঢালিউডের শীর্ষ এই নায়ক অভিনীত নির্মিতব্য নতুন ছবির মাধ্যমে দেখতে পাবেন মধ্যপ্রাচ্যের সবচেয়ে সমৃদ্ধশালী দুবাইয়ের মনোরম বেশ কিছু লোকেশন। তাই শুটিং শুরুর আগে লোকেশন দেখতে দুবাই উড়ে গেলেন শাকিব খান।

এই প্রসঙ্গে শাকিব খান বলেন, বড় পরিকল্পনা নিয়েছি। এবার এসকে ফিল্মসের নতুন ছবির শুটিং হবে দুবাইতে। সেখানে ভালো ভালো লোকেশনে কাজ হবে। মূলত সেজন্যই দুবাইতে যাচ্ছি।

এ ছাড়াও বেশ কিছু নিউজ পোর্টালের মাধ্যমে জানা যায়, নিজের প্রযোজনায় তৃতীয় ছবি ‘মাফিয়া’ করতে যাচ্ছেন শাকিব খান। শুটিং শুরুর আগেই সব গুছিয়ে রাখতে চান তিনি। তাই কোথায় শুটিং করবেন, কোথায় থাকবেন, কী কী অনুমতি নিতে হবে—সেসব চূড়ান্ত করতেই দুবাই গেছেন তিনি।

এ যাত্রায় কিং খানের সফরসঙ্গী তার কাজিন মনির জামান, চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু, রামিম রায়হান এবং নির্মাতা ইফতেখার চৌধুরী। ইফতেখার চৌধুরী তার ফেসবুকে শাকিব খানের সাথে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন দুবাইতে, বড় চুক্তি। তাই কেউ কেউ বলছে, শাকিবকে নিয়ে দুবাইয়ের সঙ্গে যৌথ প্রযোজনায় একটি ছবি নির্মাণ করবেন ইফতেখার চৌধুরী। অবশ্য এ বিষয়ে শাকিব ও ইফতেখার এখনই কিছু জানাতে চান নি। দেশে ফিরে বিস্তারিত জানাবেন।

এদিকে অতি সম্প্রতি ইফতেখার চৌধুরীর নতুন একটি ছবিতে নায়িকা হিসেবে চুক্তি বদ্ধ হয়েছেন গ্লামার গার্ল নুসরাত ফারিয়া। এই প্রসঙ্গে ইফতেখার চৌধুরী বলেন, ‘আমার নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি। নুসরাত ফারিয়া ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্রের নামও এখনো চূড়ান্ত হয়নি। আমরা অনেকগুলো নাম ঠিক করেছি কিন্তু কোনটা রাখব তা চূড়ান্ত করবো। শিগগিরই আমরা জমকালো আয়োজনের মধ্যে দিয়েই ছবি নাম ও নায়কের নাম প্রকাশ করব।’

এই সিনেমায় দেশের নায়ক থাকছে নাকি অন্য দেশ থেকে নেওয়া হবে-এমন প্রশ্নের উত্তরে ইফতেখার জানালেন, বাংলাদেশ থেকেই তিনি তার নতুন ছবির নায়ক নেবেন। নুসরাত ফারিয়ার সঙ্গে বেশ জমবে যার রসায়ন।

তাই অনেকে ধোঁয়াশা ভেঙ্গে দাবী করছেন ইফতেখার চৌধুরীর পরিচালনায় দুবাইতে কিং খানের ছবি হতে যাচ্ছে নায়িকা নুসরাত ফারিয়াকে নিয়ে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here