দীর্ঘদিনের স্বপ্নপূরণে শাকিব খান সিনেপ্লেক্সে উদ্বোধনে যা বললেন (ভিডিও)

রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকার মধ্যে ধানমন্ডি অন্যতম। এতোদিন সেখানকার মানুষের সিনেমা দেখার জন্য উন্নত পরিবেশ ও সিনেপ্লেক্স ছিল না। শনিবার সীমান্ত সম্ভারে চালু হয়েছে ৩টি মাল্টিপ্লেক্স। উদ্বোধন আয়োজনে হাজির হয়ে সেখানে সিনেপ্লেক্স চালু হওয়াকে ইতিবাচকভাবে দেখছেন ঢাকাই সিনেমার সবচেয়ে প্রভাবশালী নায়ক শাকিব খান।

সেখানে তিনি বলেন, মানুষ এখন হলে গিয়ে ছবি দেখতে চায়। কিন্তু উন্নত সিনেমা হল ও সুন্দর পরিবেশের অভাবে হলে যেতে চায় না। ধানমন্ডির মতো অভিজাত এলাকায় সিনেপ্লেক্স হয়ে খুব ভালো হয়েছে। এরমাধ্যমে ধানমন্ডির মানুষের দীর্ঘদিনের স্বপ্নপূরণ হলো। পাশপাশি আমরা যারা সিনেমার মানুষ তাদের জন্যও এটা অনেক আনন্দের বিষয়। কৃতজ্ঞতা প্রকাশ করে শাকিব খান বলেন, যারা নতুন সিনেপ্লেক্স নির্মাণ করলেন তারা অবশ্যই ধন্যবাদ পাওয়ার যোগ্য। তাদের এই সিনেপ্লেক্স নির্মাণের উদ্যোগ অব্যাহত থাকুক।

উদ্বোধনি অনুষ্ঠানে শাকিব খান ছাড়াও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সাবেক গণপূর্তমন্ত্রী মোশাররফ হোসেন, স্টার সিনেপ্লেক্সের কর্ণধার মাহবুবর রহমান রুহেল, প্রযোজক আবদুল আজিজ, তৌকীর আহমেদ, বিপাশা হায়াত, জয়া আহসান, সাইমন, রোশান, ভাবনা, অনিমেষ আইচ, শরিফুল রাজ, জেফার, সালমান মুক্তাদির প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here