দাপটে মান্না রূপে হাইভোল্টেজ ছবিতে পর্দা কাঁপাবে শাকিব খান!

Shakib Khan Manna
Shakib Khan Manna

ঢালিউড সুপারস্টার শাকিব খান। ২০১৯ সালে সর্ব প্রথম শুরু করবেন ‘বীর’ ছবির শুটিং। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন শাকিব খান ও তার বন্ধু মোহাম্মদ ইকবাল। এবং ছবিটি পরিচালনা করবেন বরেণ্য পরিচালক কাজী হায়াৎ।  এটি দিয়ে ৫০ তম চলচ্চিত্র পরিচালনার মাইলফলক স্পর্শ করবেন তিনি।

ছবিটি প্রসঙ্গে জানতে চাওয়া হলে কাজী হায়াৎ জানায়, এক সময় আমি ছবির মাধ্যমে মানুষের জীবনের কথা বলেছি। এখন আর সেসব ছবি নির্মাণ করা যায় না। সেন্সর বোর্ড আটকে দেয়। তারপরও আমি ‘বীর’ শিরোনামে একটি নতুন চলচ্চিত্র শুরু করছি। এখানে প্রতীকী অর্থে রাজনৈতিক সামাজিক প্রেক্ষাপট তুলে ধরব। আমার ছবিতে নায়ক মান্নাকে দর্শক যে রূপে দেখেছে, সেই রূপে পর্দায় হাজির করব শাকিব খানকে।

অর্থাৎ কাজী হায়াতের নির্মিতব্য বেশিরভাগ ব্যবসাসফল ছবির নায়ক মান্নাকে যেরুপে পর্দায় তুলে ধরেছেন তিনি ঠিক একই রূপে তুলে ধরবেন বর্তমান সময়ের সুপারস্টার শাকিব খানকে। মান্নার ছবির মতই দাপটে রাজনৈতিক সামাজিক প্রেক্ষাপট তুলে ধরবেন শাকিব খানকে নিয়ে। তবে ছবিটি হবে সময় উপযোগী। তিনি বলেন, একটা ছবির প্রাণ হচ্ছে গল্প, সেটি যদি ঠিক না থাকে তাহলে ভালো চলচ্চিত্র হবে না। এই ছবির গল্প নিয়ে কাজ করার মতো অনেক সময় পেয়েছি। ছবির প্রযোজক আমাকে সেই সময় দিয়েছেন। এ কারণে এই ছবিটি নিয়ে আমি আশাবাদী। ছবিটি অবশ্যই দর্শক পছন্দ করবেন।

ছবির শুটিং শুরুর ব্যাপারে কাজী হায়াৎ জানায়, আগামী ৫ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু করব। ১০ তারিখ থেকে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান। টানা শুটিং করে আগামী ২০ ফেব্রুয়ারি আমরা ছবির শুটিং শেষ করার পরিকল্পনা করেছি। আশা করি, ছবির গান ছাড়া বাকি কাজ এই সময়ের মধ্যে শেষ করতে পারব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here