দর্শকের চাওয়া পূরণে সিক্স প্যাক বডিতে চমক আনছেন শাকিব খান

Shakib Khan
Shakib Khan

ঢালিউড সুপারস্টার শাকিব খান। দেশ ভিনদেশের ছবিতে একের পর এক অভিনয় এবং ব্যবসায়িক সফলতা দিয়ে নিজেকে নিয়ে গেছেন অন্যতম এক উচ্চতায়। বর্তমানে তার ছবি মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের উপচে পড়া ভিড় এবং হল মালিক ও ছবির প্রযোজকদের লগ্নি ফেরত। তাইতো পরিচালকরাও আশায় বুক বাঁধেন তাকে নিয়ে নতুন নতুন ছবি করানোর জন্য। এবং সেই মোতাবেক গল্পও তৈরি করেন।

এমনই এক তরুণ পরিচালক হিমেল আশরাফ। সেও এবার গল্প লিখেছেন সুপারস্টার শাকিব খানকে নিয়ে। ইতিমধ্যে ছবিটি নিয়ে সকল প্রস্তুতিও শেষ করেছেন তিনি। তবে ছবিটির শুটিং শুরু না হলেও ছবিটির নামও চুড়ান্ত করেছেন পরিচালক। ছবিটির নাম দিয়েছেন ‘প্রিয়তমা’। ছবিটির গল্প শাকিব খানকে এতোই ভালো লেগেছে যে, তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘এস কে ফিল্মস’ থেকেই নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে শোনা গিয়েছিল ছবিটি মুক্তি পাওয়ার কথা আছে, আগামী বছরের ভালোবাসা দিবসে। তাই এই মাসেই ছবিটির শুটিং শুরুর কথা ছিল। কিন্তু এবার পরিচালক হিমেল আশরাফের কাছ থেকে শোনা গেল ভিন্ন কথা। তিনি জানালেন, ছবিটির শুটিং আরও দেরিতে শুরু হবে। পরিকল্পনায় কিছুটা পরিবর্তন এনেছেন শাকিব খান। তাই আগামী বছরের ঈদে ‘প্রিয়তমা’ মুক্তি দেবেন বলে ভাবছেন।

কেন এমন পরিকল্পনা জানতে চাইলে হিমেল বলেন, ‘প্রিয়তমা’ ছবিটিতে শাকিব খানের বাড়তি চমক থাকবে। কেননা এবার দর্শকের চাওয়া পূরণ হতে চলেছে। ছবিটিতে শাকিব খানকে সিক্স প্যাক বডিতে দেখতে পাবেন দর্শক। আর নিজেকে সিক্স প্যাক লুকে আনার জন্যই ছবির মুক্তিতে সময় নিচ্ছেন তিনি। যাতে ভালোভাবে প্রস্তুতি নিতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here