‘তুই আমি চল’ এ শাকিব খান রোদেলার আলোড়ন (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘শাহেনশাহ’। ছবিটি হতে যাচ্ছে ২০১৯ সালে বাংলাদেশী মারপিট-প্রণয়ধর্মী চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি এবং শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সেলিম খান। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আগামী ৪ই অক্টোবর মুক্তি পাবে ছবিটি। ইতিমধ্যেই এর টিজার-ট্রেলার এবং তিনটি গান মুক্তি পেয়েছে।

আর আজ প্রকাশ পেল ছবিটির চতুর্থ গান। ‘তুই আমি চল’ শিরোনামের এই গানটি প্রকাশ পায় কন্টেন্ট পার্টনার আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে। ছবিটিতে দুই নায়িকা থাকলেও রোম্যান্টিক এই গানটিতে শাকিব খানের সাথে দেখা যায় শুধু নবাগত নায়িকা রোদেলা জান্নাতকে। কক্সবাজার সমুদ্র তীরের মনোরম সুন্দর লোকেশনে পুরো গানটির দৃশ্যায়ন হয়।

যেখানে শাকিব খান এবং রোদেলাকে অনেক রোম্যান্টিক লুকে দেখা যায়। কিং খানের সাথে বেশ মানিয়েছে নতুন এই নায়িকার রসায়ন। এছাড়াও সুপারস্টারের লুকটি ছিল চোখে পড়ার মত। অসাধারণ সব স্টাইলে গানটিতে শাকিবের উপস্থিতি বেশ মাতিয়ে দিয়েছে। আর তার সাথে রোদেলা জান্নাতের আবেদনময়ী লুক এক কথায় অসাধারণ রোম্যান্টিক। ইমরান মাহমুদুলের মিউজিকে গানটি গেয়েছেন ইমরান মাহমুদুল ও আনিসা এবং গানটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব।

এদিকে গানটি প্রকাশের অল্প সময়ের মধ্যেই দর্শন সংখ্যা ক্রমাগতই বাড়ছে অনেক বেশি। শুধু তাই নয় কমেন্টে এর অনেক প্রশাংসাও মিলছে। এছাড়াও সোশ্যাল মিডিয়া ফেসবুকে শাকিব ভক্তদের মাঝে গানটি বেশ শেয়ারও হচ্ছে।

ভিডিওঃ

রিভিউঃ

 

গানঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here