ঢালিউড কিং কুইনের লড়াইয়ে দুর্গাপূজা (ভিডিও)

Shakib Khan Apu Biswas
Shakib Khan Apu Biswas

ঢালিউড কিং শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাস। একসাথে জুটি হয়ে অনেক সুপারহিট সিনেমা উপহার দেওয়ার পাশাপাশি বাংলা সিনেমা ইতিহাসে সর্বোচ্চ জুটির রেকর্ডও করেছে তারা। সিনেমা জুটির পাশাপাশি বাস্তব জীবনেও জুটি গড়েন তারা। কিন্তু পারিবারিক কলহ ও সন্দেহের জেরে সম্পর্কচ্ছেদ করেন এই দম্পতি।

তখন থেকেই নতুন কোন ছবিতে জুটি হতে দেখা যায়নি শাকিব অপুকে। তবে দুইজনেই নিজেদের পর্দার অভিনয় করে যাচ্ছেন আলাদা আলাদা ছবিতে। বিশেষ করে ঢালিউড সুপারস্টার শাকিব খান নতুন নতুন ছবি করে প্রতিনিয়তও মাতিয়ে রাখছেন তার ভক্তদের। সে তুলনায় অনেকটা পিছিয়েই আছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। এখন পর্যন্ত আলাদা কোন নায়কের সাথে তার ছবি মুক্তি পায়নি।

তবে সেই সম্ভাবনা তৈরি হয়েছে এবার। আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে মুক্তি পাবে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এই ছবির মধ্য দিয়ে অভিষেক হচ্ছে অপু বিশ্বাস-বাপ্পী চৌধুরী জুটির।

ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন,‘পূজাকে কেন্দ্র করে তেমন কোনো চলচ্চিত্র মুক্তি পায় না। যে কারণে আমরা চিন্তা করেছি, ছবিটি সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় মুক্তি দেব। উৎসবগুলোতে দর্শক বিনোদনমূলক ছবি দেখতে চায়। প্রায় ৭০টি ছবিতে আমরা অপুকে দেখেছি শাকিব খানের সঙ্গে। এই প্রথম বাপ্পী চৌধুরীর সঙ্গে দর্শক তাঁকে দেখতে পাবেন। আশা করি, ছবিটি সবাই পছন্দ করবেন।’

এদিকে বেশ অনেকদিন ধরেই মুক্তির প্রতীক্ষায় রয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘শাহেনশাহ’। বার বার মুক্তির তারিখ পরিবর্তিত করে শেষ পর্যন্ত দুর্গাপূজা উপলক্ষে ৪ অক্টোবর ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

শাপলা মিডিয়ার কর্ণধার ও প্রযোজক সেলিম খান বলেন, ছবটি মুক্তি দিচ্ছি আগামী ৪ অক্টোবর। এবার আর মুক্তির তারিখ পরিবর্তন হবে না। একই কথা বললেন পরিচালক রনি। তিনি জানান, সময়মতো আমি ছবির কাজ শেষ করেছি। মুক্তির বিষয়টি দেখছেন প্রযোজক। চূড়ান্ত করেছেন ৪ অক্টোবরই মুক্তি দেবেন ‘শাহেনশাহ’।

তাই দুর্গাপূজায় পুরো বাংলাদেশে এক যোগে মুক্তি পাবে এই দুইটি সিনেমা। ইতিমধ্যেই শাকিব-অপু ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে। তাদের অনেকেই বলতে শুরু করেছেন, ‘স্বামী স্ত্রী’র লড়াইয়ে শেষমেশ কে ঠিকে থাকবে?

ভিডিওঃ-

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here