ডাবল সেঞ্চুরিতে সারাদেশ কাঁপছে পাসওয়ার্ডের ২য় সপ্তাহ (ভিডিও)

শুটিং এর শুরু থেকেই দর্শক মহলে আলোচনায় ছিল শাকিব খান অভিনীত ও প্রযোজিত ছবি ‘পাসওয়ার্ড’। মুক্তির প্রথম সপ্তাহে বাম্পার ব্যবসার পর দ্বিতীয় সপ্তাহেও রীতিমত ঝড় তুলেছে ছবিটি। নানা সমালোচনা আর কটুক্তিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দাপট দেখাচ্ছে শাকিবের এই ছবিটি।

কেননা দ্বিতীয় সপ্তাহে এসে প্রথম সপ্তাহের তুলনায় হল সংখ্যা বাড়িয়ে ডাবল সেঞ্চুরি মারে ‘পাসওয়ার্ড’। বিষয়টি নিজেই নিশ্চিত করে ছবির পরিচালক মালেক আফসারী। তিনি বলেন, দ্বিতীয় সপ্তাহে ২০৪ ‘পাসওয়ার্ড’। নকল নকল বলে চিল্লানোর কারণে ‘পাসওয়ার্ড’র প্রেক্ষাগৃহের সংখ্যা বেড়ে গেছে। ছবিটি নকল বলে যারা প্রচার করছেন তাদের আমি অন্তর থেকে ধন্যবাদ জানাই। কারণ আমি কল্পনাও করিনি ১৭৭ থেকে ২০৪ প্রেক্ষাগৃহ-এ যাবে।

Shakib Khan Password Movie Box Office
Shakib Khan Password Movie Box Office

খোঁজ নিয়ে জানা যায় ছবিটির প্রতি মানুষের আগ্রহ আরও বেড়ে গেছে। কেননা সারাদেশে ভালোই ব্যবসা করছে। এছাড়াও ছবিটির গল্প মানুষকে এতোটাই মুগ্ধ করেছে যে অনেকে প্রথম সপ্তাহে দুই তিনবার দেখার পর দ্বিতীয় সপ্তাহেও আবার দেখছেন। তাই বাম্পার ব্যবসা পাওয়া অনেক হল মালিকেই বলছেন, কোরবানি ঈদের আগ পর্যন্ত ‘পাসওয়ার্ড’ চালাবো।

ছবিটি নিয়ে শাকিব খান আগেই অনেক প্রত্যাশার কথা জানিয়েছেন। বলেছিলেন, ‘পাসওয়ার্ড’-এর কাজ খুব ভালো হয়েছে। জাস্ট পাগল করে দেবে সবাইকে। আমার অভিনীত কলকাতার ছবি দেখে সবাই যেমন এক্সাইটেড হয়েছিল, ‘পাসওয়ার্ড’ এর কোনো অংশে কম নয়, বরং দেখে আরও বেশি উচ্ছ্বাসিত হবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here