টি. আর. পিতে কিং খানের ঝড় ঈদে শাকিব এবার ঘরে ঘরে (ভিডিও)

Shakib Khan Eid Movie 2020

বিগত ১৫ বছর ধরে ঈদ মানেই শাকিব খান এর নতুন ছবি। এছাড়াও কোনো না কোনো নতুন উৎসবে দর্শকদের সামনে হাজির হন এই ঢালিউড তারকা। বহুকাল পর এবার ঈদে প্রেক্ষাগৃহে থাকছে না তার কোনো নতুন সিনেমা।

তবে এই ঈদে ঘরে বসেই মানুষ উপভোগ করতে পারবে

Shakib Khan Apu Biswas
Shakib Khan Apu Biswas

শাকিব খান অভিনীত একাধিক ছবি, যদিও সেগুলো পুরোনো। তবে ছবিগুলো যাঁরা দেখেননি, তাঁদের কাছে কিন্তু নতুনই মনে হবে। ঈদের সাত দিন প্রায় প্রতিটি টিভি চ্যানেলে দেখা যাবে শাকিব খান অভিনীত অনেকগুলো ছবি। কোনো কোনো দিন কোনো কোনো চ্যানেলে থাকবে একাধিক ছবি। সেগুলোর বেশির ভাগ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে দেখা যাবে তাঁর সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসকে।

মাই নেম ইজ খান, মা আমার স্বর্গ, জান আমার জান, কাবিননামা, এক টাকার দেনমোহর, লাভ ম্যারেজ, নিষ্পাপ মুন্না, ভালোবাসা এক্সপ্রেস, কিং খান, তুমি আমার মনের মানুষ, আমার প্রাণের প্রিয়া, বন্ধু যখন শত্রু, ফুল অ্যান্ড ফাইনাল, জান কোরবান, রাজা বাবু, নয়ন ভরা জল, মন যেখানে হৃদয় সেখানে, স্বামীর সংসার ছবিগুলো বড় পর্দায় যাঁরা দেখেননি, ঘরবন্দী এই সময় বিভিন্ন চ্যানেলের ঈদ আয়োজনে সেগুলো দেখতে পারবেন।

Shakib Khan Movie
Shakib Khan Movie

ঈদে নতুন সিনেমা মুক্তি পেলে সিনেমা হলগুলোতে নিয়ম করেই যান শাকিব। এবার সেই সুযোগ একেবারেই থাকছে না। কিন্তু বাড়িতে বসে নিজের সবগুলো ছবি দেখবেন তিনি। কীভাবে? জানতে চাইলে শাকিব বলেন, ‘যেকোনো একটা চ্যানেল থেকে দেখা শুরু করব, রিমোট টিপতে টিপতে সবগুলো চ্যানেল ঘুরে নিজের পুরোনো ছবিগুলো একঝলক দেখে নেব।’

এদিকে এ বছরও মুক্তির জন্য প্রস্তুত ছিল শাহীন সুমন পরিচালিত ছবি বিদ্রোহ। যেখানে শাকিবের নায়িকা ছিলেন বুবলী। পরে সবকিছু স্বাভাবিক হলে ছবিটি মুক্তি দেওয়া হবে। তবে তাঁর অভিনীত নবাব এলএলবি ছবিটির নতুন কোনো খবর পাওয়া যায়নি এখন পর্যন্ত।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here