টান টান উত্তেজনা আর অ্যাকশন থ্রিলারে ‘পাসওয়ার্ড’ ট্রেলার (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত মোস্ট এক্সাইটিং মুভি ‘পাসওয়ার্ড’।। এই রোজার ঈদেই মুক্তি পাবে ছবিটি। মালেক আফসারী পরিচালিত ছবিটি শুটিংয়ের শুরু থেকেই আছে আলোচনায়। তবে ছবিটির গান টিজার ট্রেলার নিয়ে দর্শকদের আকটা আলাদা উত্তেজনা ছিল।

আর তাই পূর্বঘোষণা অনুযায়ী আজ ছবিটির ট্রেলার মুক্তি পায় শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেল এসকে ফিল্মস থেকে। পুরো ৩ মিনিট ৫ সেকেন্ডের ট্রেলার জুড়ে টান টান উত্তেজনা দেখা যায়। সঠিক করে বলা মুশকিল ছবির কাহিনী কোন দিকে ইঙ্গিত করে। তবে কাহিনী বুঝতে না পারলেও অল্প কথায় বলতে পারি একটি লুকোনো পাসওয়ার্ড যা থেকে টাকা উত্তোলন করার জন্য মরিয়া ছবির ভিলেন মিশা সওদাগর। এদিকে ঝলমলে রঙিন জীবন থেকে পাসওয়ার্ডের এই ক্রাইম চক্রে পরে যায় ছবির নায়ক সুপারস্টার শাকিব খান। যা থেকে উত্তরণের জন্যেই আন্ডারওয়ার্ল্ডের ডনদের সাথে শাহেনশাহ গিরি দেখাতে হয় তাকে।

ট্রেলারে দেখানো ছবির প্রত্যেকটা চরিত্রেই ছিল অসাধারণ। অ্যাকশনে ভরপুর এই সিনেমায় বেশ কিছু রোমাঞ্চও দেখা যাবে। এক কথায় বাণিজ্যিক ছবির ফুল প্যাকেজ পাসওয়ার্ড। সময় উপযোগী আন্তর্জাতিক মানের ছবি হবে এটি। আশা করা যায় ছবিটির গল্প আর অ্যাকশন বাংলা সিনেমার দর্শকদের মাঝে বেশ হাইপ তুলবে। এবং হল মুখি করবে হাজারও দর্শককে।

এদিকে ট্রেলারটি প্রকাশের অল্প সময়ের মাঝেই ক্রমাগত বাড়ছে এর দর্শন সংখ্যা। এবং কমেন্ট বক্সে শুধু প্রশংসার ঝড়, বেশিরভাগ দর্শকেই কমেন্ট করছেন প্রত্যাশার চেয়েও বেশি অ্যাকশন আর সুপারস্টারের লুক ছিল মাইন্ড ব্লোয়িং।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here