‘টাইগার’ শাকিব খান গর্জন দিবে পহেলা বৈশাখেই (ভিডিও)

Shakib Khan Tiger Movie
Shakib Khan Tiger Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খান। সমানভাবে ভিনদেশে জনপ্রিয়তা পেলেও বর্তমানে তিনি দেশের ছবিতেই ব্যস্ত সময় পার করছেন। কেননা দেশের সিনেমা হলে শুধু তারেই ছবি পাচ্ছে সাফল্যের ছোঁয়া। তাই নির্মাতা-প্রযোজকদের একমাত্র ভরসা শাকিব খান। ফলে একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি।

সম্প্রতি জনপ্রিয় নির্মাতা মালেক আফসারীর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন শাকিব খানের বন্ধু মোহাম্মদ ইকবাল ও জহির বাবু। পরিচালক-প্রযোজকের প্রাথমিক আলাপেই ছবির নাম রাখা হয়েছে ‘টাইগার’। এই ছবিতে শাকিব খানের সাথে জুটি বাঁধবেন মিষ্টি মেয়ে বুবলী। ছবিতে আরও এক নায়ক সম্রাট ও অস্ট্রেলিয়া প্রবাসী এক অভিনেত্রী থাকবেন। এছাড়া খল চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর, শিবা শানু।

ছবিটি প্রসঙ্গে নির্মাতা মালেক আফসারি বলেন, ছোটখাট মহরতের পর ‘টাইগার’ এর শুটিং ১ই ফেব্রুয়ারি থেকে শুরু করবো। কমলাপুর রেলস্টেশন, রেলওয়ে হাসপাতাল, চট্টগ্রাম, কক্সবাজার ও বান্দরবানে হবে শুটিং। টানা শুটিং ও পোস্ট প্রডাকশনের কাজ শেষ করে পহেলা বৈশাখেই মুক্তি দিতে চাই ছবিটি।

আফসারি আরও বলেন,আমি যখন যাকে নিয়ে কাজ করি সেই আমার কাছে পৃথিবীর সেরা। শাকিব খান বড় তারকা। যে গল্পটা বেছে নিয়েছি সেটা শাকিব ছাড়া সম্ভবই হতো না। ১০০% বিশ্বাস রাখেন, নিউ স্টোরি এবং নিউ লুকে শাকিব খানকে পাবেন। কিং খান এমন এক চরিত্র করতে যাচ্ছে যে চরিত্র পর্দায় বাঘের মতো গর্জন করবে। আমার বিশ্বাস এই ছবি দেখার পর দর্শক আফসারী-শাকিব জুটিকে অনেক দিন মনে রাখবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here