জটিলতা কাটিয়ে দেশের প্রেক্ষাগৃহেও ‘নাকাব’ আসছে ২৮ সেপ্টেম্বর

গত ২১শে সেপ্টেম্বরে ভারতের পশ্চিমবঙ্গের মত বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিল ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘নাকাব’। কিন্তু তথ্যমন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় ছবিটি দেশে মুক্তি পায় নি। তবে ভারতের পশ্চিমবঙ্গে নির্ধারিত তারিখেই মুক্তি পেয়েছে ছবিটি।

এদিকে একই দিনে বাংলাদেশে মুক্তি না পাওয়ায় ভক্তদের যেন ক্ষোভের শেষ নেই। কিন্তু অবশেষে শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছে। আদমানি চুক্তির ভিত্তিতে ছবিটি তথ্য মন্ত্রণালয়ের মুক্তি পাওয়ার পর এবার সেন্সরে গেল। বাংলাদেশে ‘নাকাব’ আমদানি করে মুক্তি দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া।

গতকাল রবিবার দুপুরে প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ বলেন, তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছি। আজ অথবা কাল সেন্সরে জমা দেব ‘নাকাব’। আগামী ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে। আবদুল আজিজ আরও বলেন, ‘নাকাব’ প্রদর্শনের জন্য হল মালিকরা ব্যাপক আগ্রহী। সেজন্য গতমাসের (আগস্ট) শেষ সপ্তাহ থেকেই তারা বুকিং দিচ্ছেন। ঈদের পর থেকে দেশের হলগুলো ছবি খরায় ভুগছে। ‘নাকাব’ দিয়ে সেই খরা কিছুটা হলেও পোষাবে।

হাইভোল্টেজ ‘নাকাব’ প্রযোজনা করেছে কলকাতার শীর্ষ স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ‘নাকাব’-এর মাধ্যমে প্রথমবার এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছেন বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান। এছাড়াও ভৌতিক গল্পের দ্বৈত চরিত্রের এই ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে কলকাতার দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। তাই ভক্তদের ব্যাপক আগ্রহ ছবিটি নিয়ে। আশা রাখা যায় বাংলাদেশের বক্স অফিসে রেকর্ড সংখ্যক ব্যবসা করবে ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here