শাকিব খানকে না পেয়ে ছবি নির্মাণ বাদ দিয়ে যা বলল মালেক আফসারী (ভিডিও)

নির্মাতা মালেক আফসারী, ঢালিউড ইন্ডাস্ট্রির অনেক সুপার-ডুপার হিট সিনেমার কারিগর। তিনি সিনেমা ছেড়ে বর্তমানে ব্যবসা নিয়ে ব্যস্ত।

সোমবার রাতে মালেক আফসারী তার ফেসবুক ওয়ালে ‘আমার ঘর আমিই আউট’ শিরোনাম দিয়ে সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন এমন ধরণের স্ট্যাটাস দেন। এই স্ট্যাটাস উপর ভিত্তি করে যোগাযোগ করা হয় তার সাথে।

যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে জানান, ‘আমি সিনেমা থেকে দূরে যাচ্ছি না। আমি নতুন ব্যবসা শুরু করছি সেখানে সময় দিচ্ছি। আগামী দুই বছর সিনেমা থেকে দূরে থাকবো। এখন ব্যবসা নিয়ে ব্যস্ত আছি। এই দুই বছর যদি সিনেমা বানানোর কোনো অফার পান তাহলে কি করবেন? এমন প্রশ্নের উত্তরে বলেন, আমি সিনেমা থেকে চলে যাচ্ছি এমন কথা নয়। বিষয়টা হচ্ছে আমি সিনেমাতে কাজ করবো যদি শাকিব খান আমার সিনেমায় কাজ করে। শাকিব ব্যতিত আমি কোনো সিনেমায় কাজ করবো না। আমি বাংলাদেশে সিনেমা নির্মাণ করলে শুধুমাত্র শাকিব খানের শিডিউল পেলেই সিনেমা নির্মাণ করবো। তাছাড়া কোনো সিনেমা আর বানাবো না।

তিনি আরও বলেন, সিনেমা বানাবো শুধুমাত্র শাকিব খান যদি শিডিউল দেয়। সেক্ষেত্রে প্রযোজককে শাকিবের শিডিউল ম্যানেজ করতে হবে ও আমার সাইনিং মানি হিসেবে দশ লক্ষ টাকা অগ্রিম দিতে হবে। তাহলেই আমি সিনেমা নির্মাণ করবো।

শাকিব খানকে নিয়ে কাজ করবেন অন্য কোনো নায়ক নিয়ে কেন কাজ করবেন না প্রশ্ন করলে উওরে জানান,’ মরুভূমিতে আমি গাছ লাগাতে চাই না। মরুভূমিতে গাছ লাগালে তা হয় না, ঠিক তেমন অন্য নায়কদের ক্ষেত্রে। শাকিব একমাত্র নায়ক যাকে নিয়ে কাজ করলে কাজের সফলতা শতভাগ পাবো।’

ব্যবসা সম্পর্কে তিনি বলেন, ‘ আমি সম্পূর্ণভাবে ব্যবসায় মন দিচ্ছি। ব্যবসা প্রতিষ্ঠানের নাম দিয়েছি ‘বউ বাজার’। আগামী মাসে ১তারিখ ঢাকায় এই প্রতিষ্ঠানের উদ্বোধন করবো। আমি দেশের ৬৪ টি জেলায় আমার প্রতিষ্ঠানের শাখা চালু করবো। ঢাকায় উদ্বোধন করার পর আগামী ঈদের পর প্রাথমিক অবস্থায় বগুড়া ও রংপুরে প্রতিষ্ঠানটির শাখা চালু করবো।

গেল বছর মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ মুক্তি পেয়েছিল। এই সিনেমার মুক্তির পর পরীমনি প্রযোজনা প্রতিষ্ঠান ‘সোনার তরী’ থেকে একটি সিনেমা পরিচালনা করার কথা ছিল তার। এই সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করার কথা ছিল শাকিব খানের।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here