চোখধাঁধানো দুষ্টুমিষ্টি স্টাইলে ফাটিয়ে দিলো শাহেনশাহ

Shakib Khan Shahenshah Movie Poster
Shakib Khan Shahenshah Movie Poster

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘শাহেনশাহ’। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি এবং শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সেলিম খান। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আগামী ৪ই অক্টোবর মুক্তি পাবে ছবিটি। ইতিমধ্যেই এর টিজার-ট্রেলার এবং সব কয়টি গান প্রকাশ পেয়েছে।

এখন শুধু মুক্তির অপেক্ষা। আর এর মধ্যেই পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল রাত ১০টায় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এবং পরিচালক শামীম আহমেদ রনির ফেসবুক প্রোফাইলে প্রকাশ পায় ছবিটির চমৎকার একটি পোস্টার। যেখানে শুধু ছবির নায়ক নায়িকাকেই দেখা যায়। কালারফুল এই পোস্টারটিতে চোখে চশমা পড়া দুষ্টু নজরে তাকানো শাকিবকে বেশ সুন্দর লাগছে। এছাড়াও ভাবনায় ডুবে থাকা নুসরাত ফারিয়া এবং স্টাইলিশ ভঙ্গিতে হাস্যজ্জল রোদেলা জান্নাতকে অসাধারণ লাগছে। এক কথায় শাহেনশাহ ছবির এই পোস্টারটি বেশ ফাটিয়ে দিয়েছে।

কেননা পোস্টারটির কমেন্টে দর্শকদের প্রশাংসা দেখলেই বোঝা যায়। এ প্রসঙ্গে শামীম আহমেদ রনি বলেন, প্রত্যেক নির্মাতারই পোস্টার তৈরির ক্ষেত্রে নিজস্ব কিছু আইডিয়া থাকে। আমরা চেষ্টা করছি দর্শকদের নতুন কিছু উপহার দেওয়ার জন্য। এখন পর্যন্ত তিনটি পোস্টার প্রকাশ পেয়েছে। সামনে আরও পোস্টার প্রকাশ করা হবে।

এদিকে ছবিটির জন্য দীর্ঘ অপেক্ষায় থাকা দর্শকদের এক্সাইট্মেন্টও একটু বেশি। তাই আশা রাখা যায় এবারের পূজা হবে শুধুই শাহেনশাহময়। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে শাকিব-ফারিয়া-রোদেলা ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, রোদেলা, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here