চূড়ান্ত কলকাতার প্রজেক্ট আসছি আরও বেশি গ্লামারাস হয়ে: শাকিব খান

Shakib Khan
Shakib Khan

ঢাকাই ছবির নন্দিত অভিনেতা শাকিব খান। সাত মাস বিরতির পর সম্প্রতি ‘নবাব এলএলবি’ ছবির শুটিং দিয়ে ব্যাক করেছেন তিনি। আর ফিরেই বরাবরের মত আলোড়ন তুললেন কিং খান। কেননা লুক গেটাপ এবং ফিটনেসে ব্যাপক পরিবর্তন এনেছেন ‘নবাব এলএলবি’র জন্য। অনন্য মামুন পরিচালিত এই ছবিতে তার বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করছেন মাহিয়া মাহী এবং অর্চিতা স্পর্শিয়া।

এদিকে এই ব্যস্ততার মধ্যেই শাকিব খান দিলেন নতুন খবর। কলকাতার ছবিতে আবারও অভিনয় করতে যাচ্ছেন তিনি। এই বিষয়ে শাকিব খান বলেন, কলকাতার বেশ কয়েকটি প্রজেক্ট চূড়ান্ত হয়ে আছে। এর আগে ‘পাসওয়ার্ড’-এর কারণে ‘কিডন্যাপ’ ছবিটি ছেড়ে দিতে হয়েছে। পরের ছবির শুটিং করোনা না হলে এত দিনে শেষ হয়ে যেত। লকডাউনের জন্য শুটিং করা হয়নি। তবে ঢাকা টু কলকাতার ফ্লাইট চালু এবং পরিস্থিতি আরেকটু স্বাভাবিক হলেই কলকাতার নতুন ছবির কাজ শুরু করব।

Shikari
Shikari

প্যান্ডামিক না হলে এতদিনে চলচ্চিত্র আবার নতুন করে জেগে উঠতো। ইন্ডাস্ট্রির সবার কথা ভেবে, চলচ্চিত্রের ভালোর কথা ভেবে আবার যৌথ প্রযোজনায় কাজ হবে ইনশাআল্লাহ। মানুষ এসব সিনেমা বেশি দেখতে চায়। কীভাবে কি করতে হবে এতোদিন বসে থেকে এসব প্ল্যান করে রেখেছি। যৌথ প্রযোজনার সিনেমা যেহেতু সবার দাবি, আবার বেশি বেশি যৌথ প্রযোজনায় কাজ হবে। আরও বেশি নান্দনিক ও গ্লামারস কাজ হবে।

এছাড়াও শাকিব খান বর্তমান কাজের প্রসঙ্গ টেনে বলেন, আমার মতো অনেকের ভালোভাবে সবকিছু শুরু হয়েছিল। কিন্তু পরিস্থিতি বদলাতে সময় লাগেনি। নানা সমস্যায় চলচ্চিত্র ইন্ডাস্ট্রি ক্রমেই অন্ধকারের দিকে চলে গেছে। সুস্থ ধারার ছবির অভাব দেখা দিয়েছে। বন্ধ হয়ে গেছে অসংখ্য সিনেমা হল। তারপরও কিছু মানুষ এই ইন্ডাস্ট্রিকে বাঁচাতে কাজ করে যাচ্ছেন, যাদের মধ্যে আমিও একজন। দেখি, ভবিষ্যতে কতটা সন্তুষ্টি দিতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here